যুবলীগ’র প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলামকে তালা রিপোর্টার্স ক্লাবের সংবর্ধনা প্রদান

0
146

তালা প্রতিনিধি : তালা রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. রফিকুল ইসলামকে তালায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। তালা রিপোর্টার্স ক্লাব’র উদ্যোগে মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ তালা উপজেলা কার্যলয়ে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।
তালা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মীর জাকির হোসেন’র সভাপতিত্বে যুবলীগ’র প্রেসিডিয়াম সদস্য ও তালা রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাকালিন সভাপতি মো. রফিকুল ইসলাম সংবর্ধিত প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তালা উপজেলা আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। আমন্ত্রীত অতিথি হিসেবে বক্তৃতা করেন, সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাবেক সভঅপতি কাজী আক্তার হোসেন, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগ নেতা মীর মহিদুল আলম মহি, তালা উপজেলা তৃতীয় শ্রেণী কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি মীর মহাসিন হোসেন ও পাইকগাছা উপজেলা যুবলীগ নেতা সাংবাদিক আব্দুর রাজ্জাক ও ।
রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক বি. এম. জুলফিকার রায়হান’র পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাংবাদিক এস. আর. আওয়াল, কে. এম. শাহিনুর রহমান, মিজানুর রহমান, বাহারুল ইসলাম, হাফিজুর রহমান, এম. এ মান্নান, হাসান আলী বাচ্চু, আরিফ বিল্লাহ, জাকির হোসেন, রাজ আলম, পার্থ মন্ডল, শেখ সিদ্দিক, ফারুক হোসেন, রেশমা খাতুন, রিপন, আওয়ামীলীগ নেতা লিয়াকত বিশ্বাস ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ তালা সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সভাপতি আব্দুল কুদ্দুস প্রমুখ। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি মো. রফিকুল ইসলাম তাঁর রাজনৈতিক ক্যারিয়ার ও তালা রিপোর্টার্স ক্লাব গঠনের পটভূমি তুলে ধরেন।
সভা শেষে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ তালা সদর ওয়ার্ড শাখার পক্ষ থেকে যুবলীগ নেতা রফিকুল ইসলামকে অনুরুপ ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়া সদস্য অনুষ্ঠিত তালা বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচনে বিজয়ী তালা রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক জুলফিকার রায়হানকে রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে এবং অপর বিজয়ী কুদ্দুস মোড়লকে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ’র পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।