যেভাবে ক্যাটরিনার সঙ্গে ‘ঘনিষ্ঠ’ হয়েছিলেন গুলশন

0
286

জলসা ডেস্ক: বলিউডের অন্যতম খলনায়ক গুলশন গ্রোভারের ও ক্যাটরিনা কাইফের মধ্যে বয়সের পার্থক্য বিস্তর। তবুও এই দু’জনকে ঘনিষ্ঠ হতে হয়েছিল। আর সেই অভিজ্ঞতাটা কেমন ছিল, এবার সেই তথ্য প্রকাশ পেল।

ক্যাটরিনা কাইফ এখন বলিউডের প্রথম সারির নায়িকা। কিন্তু চলচ্চিত্রে তার ক্যারিয়ারের শুরুটা ভাল হয়নি। প্রথম ছবি ‘বুম’ সুপারফ্লপ হয়েছিল। অথচ ওই ছবিতে বাঘা বাঘা বলিউড অভিনেতা ছিলেন। এমনকি সেই ছবিতে ছিলেন অমিতাভ বচ্চনও। আর তার সামনেই ক্যাটরিনার সঙ্গে ঘনিষ্ঠ হতে হয়েছিল গুলশন গ্রোভারকে।

সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত তথ্য অনুযায়ী, সিনিয়র বচ্চন শটের সময় উপস্থিত থাকবেন বলে একটু বেশিই সতর্ক ছিলেন গুলশন। একে ঘনিষ্ঠ দৃশ্য, তার উপর একজন আনকোরা অভিনেত্রী। পরে শট ভাল না হয়, তাই বার বার ক্যাটরিনার সঙ্গে দৃশ্যটির রিহার্সাল দিয়েছিলেন গুলশন।

ব্যাপারটা যে খুবই কঠিন ছিল, সম্প্রতি সেটাই জানিয়েছেন গুলশন। তবে ক্যাটরিনাকে ওই ছবির দৃশ্যে একেবারেই নতুন অভিনেত্রী বলে মনে হয়নি। সিডাকট্রেসের ভূমিকায় বেশ ভালই অভিনয় করেছিলেন। ছবিটি ফ্লপ করলেও ওই বিশেষ দৃশ্যটি ইন্টারনেটে ভাইরাল হয়েছিল। প্রায় ৪ কোটি ভিউ হয়েছিল সেই দৃশ্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here