যৌন হয়রানির শিকার অভিনেত্রী

0
328

ম্যাগপাই নিউজ ডেক্স : ভারতীয় টেলিভিশন অভিনেত্রী পাংখুরি যৌন হয়রানির শিকার হয়েছেন বলে সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন। এসময় তিনি তার জীবনে ঘটে যাওয়া অপ্রিয় বিষয়গুলোকে সামনে এনেছেন।

পাংখুরি বলেন, আমি দেশের অনেকগুলো শহরে থেকেছি। দিল্লি, চণ্ডীগড়, নয়ডা, বেঙ্গালুরুর মতো শহরে থাকার অভিজ্ঞতা আছে। সেই অভিজ্ঞতা থেকে বলছি, নগরজীবনে মেয়েরা খুব একটা নিরাপদ নয়।

তিনি বলেন, আমি নিজেও অনেক অস্বস্তিকর অবস্থার সম্মুখীন হয়েছি। যখন দিল্লিতে থাকতাম তখন রোজ মেট্রোয় উঠে কলেজে যেতে হতো। তখন ভিড়ের মধ্যে আমার সঙ্গে অনেক অপ্রীতিকর ঘটনা ঘটেছে। কিন্তু ছোট ছিলাম, তাই প্রতিবাদ করার সাহস ছিল না।

অভিনেত্রী আরও বলেন, কয়েক দিন আগে আমি বেঙ্গালুরু গিয়েছিলাম। কয়েকজন বন্ধুর সঙ্গে দাঁড়িয়ে গল্প করছিলাম। আমার পরনে ছিল একটা শর্ট স্কার্ট। হঠাৎ খেয়াল করলাম, একটা লোক পেছন থেকে এসে আমার স্কার্টের তলায় হাত দিচ্ছে। লোকটা আমার ঊরু স্পর্শ করছিল। আমি সঙ্গে সঙ্গে ঘুরে লোকটাকে টেনে একটা থাপ্পড় মারি।

লাঞ্ছনার প্রতিবাদ করতে পেরে গর্বিত পাংখুরি। এভাবে চারপাশে যদি মেয়েরা সরব হয়ে ওঠে, তা হলে নারী লাঞ্ছনার হার কমবে বলে মনে করেন তিনি।

পাংখুরি অভিনীত ‘কেয়া কসুর হ্যায় আমলা কা’ শিরোনামের নতুন নাটক খুব শিগগির প্রচার শুরু হবে। এতেও একজন ধর্ষিতা নারীর চরিত্রে অভিনয় করেছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here