রংপুর সিটি করপোরেশনের মেয়র ঝণ্টুর ওপর অতর্কিত হামলা: যুবক আটক

0
408

রংপুর ব্যুরো: রংপুর সিটি করপোরেশনের মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টুর উপর অতর্কিত হামলা হয়েছে। এ ঘটনায় তিনি সামান্য আহত হয়েছেন। তার পাঞ্জাবিও ছিড়ে গেছে। পরে স্থানীয়রা হামলাকারী যুবককে হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে।

রবিবার সন্ধ্যা পৌনে ছয়টার দিকে মেয়রের বাসভবনের সামনের আসবাবপত্রের দোকানে এই হামলা হয়। মুহূর্তেই খবরটি ছড়িয়ে গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নগরীর ঝন্টুর মোড় এলাকায় বাসার সামনে আসবাবপত্রের দোকানে বসে সময় পার করছিলেন মেয়র ঝণ্টু। কথা বলার সময় হঠাৎ এক যুবক তার উপর হামলা করে। তিনি মেয়রের পাঞ্জাবি টেনে ছিড়ে ফেলেন এবং গায়ে কিল ঘুষি মারতে থাকেন।

হঠাৎ এই ঘটনায় অপ্রস্তুত হয়ে যান ঝণ্টু। তিনি তেমন প্রতিরোধ করতে পারেনননি। এ সময় তার দেহরক্ষীয় কিছুটা দূরে অবস্থান করছিলেন। ঘটনা দেখার পর তারা ছুটে আসেন এবং সেখানে উপস্থিত মানুষরা হামলাকারী যুবককে ধরে ফেলে পুলিশে খবর দেয়।

পরে পুলিশ এসে ওই যুবককে আটক করে নিয়ে যায়। পুলিশ ওই যুবকের পরিচয় নিশ্চিত করতে পারেনি। কেন হামলা হয়েছে, সেটাও তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি বাহিনীটি।
জানতে চাইলে রংপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ বি এম জাহিদুল ইসলাম বলেন, ‘আমরা বিষয়টি গুরুত্বসহকারি দেখছি। ওই যুবক কেন এই হামলা করেছে, তার কারণ বের করার চেষ্টা চলছে।’

আরও আসছে…

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here