রণবীর-দীপিকার সম্পর্কে ফাটল

0
211

জলসা ডেস্ক: সম্প্রতি দু’টি ব্যবসাসফল ছবি উপহার দেওয়ার পাশাপাশি রণবীর কাপুরকে ছেড়ে রণবীর সিংয়ে মন মজিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। যখন এই অভিনেত্রির তৃতীয় ছবি ‘পদ্মাবতী’র কাজ চলছে, ঠিক তখন শোনা যাচ্ছে- তাদের প্রেমের অধ্যায়ও শেষ হয়ে গেছে।

সংবাদমাধ্যম ডেকান ক্রনিকল’র খবরে বলা হয়েছে, দীপিকা পাড়ুকোনে এবং রণবীর সিং আর কোন সম্পর্কে নেই। সত্যি সত্যিই নাকি তারা ৫ বছরের সম্পর্ক ঘুচিয়ে দিলেন। প্রতিবেদনের দাবি, সম্পর্ক থেকে ‘মুভ অন’ করে রণবীর নাকি অন্য একজনের সঙ্গে ডেট করছেন! তবে কার সঙ্গে রণবীর ডেট করেছেন এবিষয়ে কোন তথ্য কারো জানা নেই।

যদিও শোনা যাচ্ছে, রণবীর নাকি অনেক দিন ধরেই ৩১ বছর বয়সী দীপিকাকে বিয়ের জন্য রাজি করানোর চেষ্টা করছিলেন। এর মধ্যে হলিউডে ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন দীপিকা। এই রমরমা ক্যারিয়ারের মুহূর্তে কিছুতেই রাজি নন বিয়ে করতে নায়িকা। তাই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন রণবীর।

এ ব্যাপারে দীপিকার দাবি, বিয়ে করলে তা তার ক্যারিয়ারে প্রভাব ফেলবে। তাই এখনই বিয়ে নয়। এরপরই নাকি সম্পর্ক থেকে বেরিয়ে আসেন রণবীর। তবে বি-টাউনে কান পাতলে শোনা যাচ্ছে, দীপিকা আর হলিউড তারকা ভিন ডিজেলের সম্পর্কের গুঞ্জনও নাকি দীপিকা আর রণবীরে সম্পর্ক ভাঙার অন্যতম কারণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here