রদ্রিগেজকে রিয়ালেই চান রোনালদো

0
254

ক্রীড়া ডেস্ক: মন আর মস্তিষ্ক জুড়ে এখন শুধুই শনিবারের মেগা ফাইনাল। চ্যাম্পিয়ন্স লিগের বারো নম্বর খেতাব সান্টিয়াগো বের্নাবুতে তুলে আনতে মরিয়া গোটা দল। এরই মধ্যে ক্রিশ্চিয়ানো রোনালদো মুখ খুললেন তাঁর রিয়েল সতীর্থ জেমস রদ্রিগেজ সম্পর্কে।

গত বিশ্বকাপের পর রিয়াল মাদ্রিদে যোগ দেওয়া এই কলম্বিয়ান স্ট্রাইকারকে নিয়ে ইদানীংকালে প্রচুর জল্পনা ঘনিয়েছে। তিনি যে আর রিয়ালে থাকতে উৎসাহী নন, এমন কথাও হাওয়ায় ভাসছে। ইন্টার মিলান, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের মতো ক্লাব জেমসকে দলে পেতে আগ্রহী।

‘‌সি আর সেভেন’‌ এদিন স্পষ্ট করে দিয়েছেন যে, তিনি নিজে চান কলম্বিয়ার এই সুদর্শন স্ট্রাইকার তার ক্লাবেই থাকুন। তবে এরই সঙ্গে পর্তুগিজ মহাতারকা এটাও জানাতে ভোলেননি, এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার অধিকার একমাত্র জেমসেরই।

রোনালদোর বক্তব্য, “আমার মতামত কেউ যদি জানতে চান, তাহলে বলব জেমস রিয়ালেই থাকুক। আমি নিজেও এটাই চাই। এই ক্লাবের পক্ষে ও দারুণ মানানসই। তবে, ওর নিজেরও কিছু ব্যক্তিগত কারণ থাকতেই পারে। আমাদের সকলেরই তা মাথায় রাখা উচিত। জেমস কোথায় খেলবে, এই সিদ্ধান্তটা ওর ওপরই ছেড়ে দেওয়া উচিত। সেই সিদ্ধান্তকে সম্মান জানানোই শ্রেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here