রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য ইবির ড. শাহজাহান

0
313

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. শাহজাহান আলী। বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ও রাষ্ট্রপতি আব্দুল হামিদ চার বছরের জন্য উপাচার্য হিসেবে তাকে নিয়োগ দেন।

শিক্ষা মন্ত্রনালয়ের উপ সচিব জিনাত রেহানা স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তার মাধ্যমে সোমবার এ তথ্য জানা গেছে বলে নিশ্চিত করেছেন রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান অধ্যাপক ড. জহুরুল ইসলাম।

ফ্যাক্স বার্তায় উল্লেখ আছে, ২০১০ সালের বেসরকারি বিশ্ববিদ্যালয় আইনের অধীনে ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক ট্রেজারার অধ্যাপক ড. শাহজাহান আলীকে রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য হিসেবে নিয়োগ দেওয়া হল। আগামী চার বছর তিনি এ দায়িত্ব পালন করবেন।

অধ্যাপক ড. শাহজাহান আলী ইসলামী বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন, হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সভাপতিসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

অধ্যাপক ড. শাহজাহান আলী রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য হিসেবে নিয়োগ পাওয়ায় ইসলামী বিশ্ববিদ্যালয় প্রশাসন ও রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্যরা তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here