রাজগঞ্জের জামতলা মোড় থেকে কাঁঠালতলা রাস্তাটি বেহাল দশা চলাচলের দুর্ভোগ

0
339

উত্তম চক্তবর্তী : যশোরের মনিরামপুর উপজেলার রাজগঞ্জের জামতলা মোড় থেকে কাঁঠালতলা রাস্তার সড়কটি বেহাল দশা ৷ রাস্তায় খানাখন্দ তৈরি হওয়ায় বেহাল অবস্থা সৃষ্টি হয়েছে । ক্ষতিগ্রস্ত রাস্তাটি রাজগঞ্জের জামতলা মোড় থেকে কাঁঠালতলা রাস্তার সড়কটি যোগাযোগের প্রধান গুরুত্বপূর্ণ সড়ক হিসেবে ব্যবহৃত হয় ।
রাস্তাটি দিয়ে প্রতিদিন ট্রাক, পিক-আপ, সিএনজি, অটোরিক্সা, নসিমন-করিমন, ঢাকাগামী ও প্রাণ কোম্পানীর শ্রমিকবাসসহ বিভিন্ন ধরণের শহস্রাধিক যানবাহন নিয়ে প্রায় কয়েক হাজার লোক জন যাতায়াত করে ।
সরেজমিনে গতকাল গিয়ে দেখা যায়, রাস্তাটি প্রায় বিশ থেকে পঁচিশটি স্থানে খানাখন্দ তৈরী হয়েছে ৷ রাস্তার পিচ ও খোয়া উঠে জনচলাচলে বিঘ্ন ঘটছে । রাস্তার প্রায় সব অংশে বড় বড় গর্ত সৃষ্টি হয়েছে । অনেক পথচারী দ্বিতীয়বার আর ওই রাস্তায় যেতে চান না ৷ রাস্তা খারাপ হওয়ায় অ্যাম্বুলেন্স ঢুকতে চায় না । একবার আসলে ফিরের বার এই রাস্তায় যেতে মন চায় না ৷ পথচারীদের ও এলাকাবাসীর দাবি, দশ চাকার ভারি ৪-৫টা ট্রাক প্রতিদিন এই রাস্তায় আসা-যাওয়া করে । সেই কারণে রাস্তার আজ এই বেহাল অবস্থা । এই বিষয়ে তারা দ্রুত কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here