রাজশাহীতে নিজ কক্ষে পুলিশের সহকারী কমিশনারের ঝুলন্ত লাশ

0
384

নিজেস্ব প্র্রতিবেদক, রাজশাহী : রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) সহকারী কমিশনার (এসি) সাব্বির আহমেদ সরফরাজের (৩৩) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সরফরাজ নগরীর রাজপাড়া থানা জোনে কর্মরত ছিলেন। তিনি ৩১তম বিসিএস পুলিশ ক্যাডারে কর্মকর্তা ছিলেন।

তার গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়নের বাবুপুর গ্রামে। তার বাবা মো. ওবাইদুল্লাহ আরএমপির কমিশনার ছিলেন। সরফরাজ নগরীর উপশহরের একটি বাসায় স্ত্রী ও তিন বছরের এক মেয়েকে নিয়ে থাকতেন। আরএমপির মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাজশাহী কেন্দ্রীয় কারাগারের পেছনে আরএমপির একটি অফিসার্স মেস আছে। সেখানে একটি কক্ষে মাঝে মাঝে গিয়ে বিশ্রাম করতেন পুলিশ কর্মকর্তা সরফরাজ। শনিবার সকালে ওই কক্ষেই তার ঝুলন্ত লাশ পাওয়া যায়।

ইফতে খায়ের আলম জানান, জানালার গ্রীলের সঙ্গে নাইলনের রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় সরফরাজের লাশ পাওয়া গেছে। সকাল সাড়ে ৯টার দিকে খবর পেয়ে লাশটি উদ্ধারের প্রস্তুতি চলছে। শুক্রবার রাত সাড়ে ৩টা পর্যন্ত বোয়ালিয়া জোনের একটি অপারেশনে অংশ নিয়ে অফিসার্স মেসে ফিরে আসেন তিনি।

শনিবার দুপুর ১২টার দিকে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, লাশটি তখনও উদ্ধার করা হয়নি। অফিসার্স মেসটির ভেতরে আরএমপি কমিশনার শফিকুল ইসলাম ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিটের সদস্যরা অবস্থান করছেন। মেসের ভেতরে সাংবাদিকদেরও প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

এদিকে ছেলের মৃত্যুর খবর শুনে বাবা মহানগর পুলিশের সাবেক কমিশনার মো: ওবায়দুল্লাহ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here