রোমাঞ্চকর জয়ে বার্সাকে হটিয়ে আবারও শীর্ষে রিয়াল

0
212

ক্রীড়া ডেক্স : লি লিগায় পিছিয়ে পড়েও ভিয়ারিয়ালকে ৩-২ গোলে হারিয়ে আবারও টেবিলের শীর্ষে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ। এর আগে, আতলেতিকো মাদ্রিদের মাঠে নাটকীয় জয়ে লিগ টেবিলের শীর্ষে উঠেছিল বার্সেলোনা।

শীর্ষে উঠার লড়াইয়ে রবিবার রাতে প্রতিপক্ষের মাঠে নামে রিয়াল মাদ্রিদ। কিন্তু প্রথমার্ধে গোলের দেখা পায়নি লা লিগার সফলতম ক্লাবটি। এরই মধ্যে দ্বিতীয়ার্ধের শুরুতে পাঁচ মিনিটের ব্যবধানে মানুয়েল মুনোস ও সেদরিক বাকাম্বুর গোলে এগিয়ে যায় স্বাগতিক ভিয়ারিয়াল।

এরপর অবশ্য আর পিছে ফিরে তাকাতে হয়নি সফরকারীদের। দেয়ালে পিঠ ঠেকে যাওয়ার পর ৬৪ মিনিটে দানিয়েল কারবাহালের ক্রসে হেড করে ব্যবধান কমান গ্যারেথ বেল। আর ৭৪ মিনিটে পেলান্টি থেকে গোল করে রিয়ালকে সমতায় ফেরার দলের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

এবারের লিগে পর্তুগিজ তারকার এটি ১৬তম গোল। ২০ গোল নিয়ে তালিকার শীর্ষে লিওনেল মেসি। পরের অবস্থানটিও আরেক বার্সেলোনা তারকা লুইস সুয়ারেসের (১৮টি)।

এরপর আক্রমণে ধার বাড়ানো রিয়াল তাদের জয়সূচক গোলটি পায় ম্যাচের ৮৬তম মিনিটে। বাঁ-দিক থেকে মার্সেলোর দারুণ ক্রসে লাফিয়ে উঠে হেডে লক্ষ্যভেদ করেন বেনজেমার বদলি নামা মোরাতা।

এই জয়ের পর ২৩ ম্যাচে রিয়ালের পয়েন্ট হলো ৫৫। অন্যদিকে এক ম্যাচ বেশি খেলা বার্সেলোনার পয়েন্ট ২৪ ম্যাচে ৫৪। ৫২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে সেভিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here