রোহানের জোড়া গোলে উদ্বোধনী ম্যাচে যশোর সদরের জয়

0
90

আন্ত-উপজেলা অনুর্ধ-১৫ ফুটবল প্রতিযোগিতা

ক্রীড়া প্রতিবেদক : মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে আন্ত-উপজেলা অনুর্ধ-১৫ ফুটবল প্রতিযোগিতার উদ্বোধনী ম্যাচে জয় পেয়েছে যশোর সদর উপজেলা। মঙ্গলবার যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে তারা চৌগাছাকে ৪-০ গোলের বিশাল ব্যবধানে পরাজিত করে এ জয় পায়।
যশোর জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আর এম এস মেডিকেল ডিভাইচের আয়োজনে ও ফুটবল পরিষদের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এ প্রতিযোগিতার উদ্বোধনী ম্যাচে যশোর সদর উপজেলা একক আদিপাত্য বিস্তার করে চৌগাছাকে কোনঠাসা করে রাখে। ম্যাচের প্রথমার্ধে রেহানের পা থেকে আসে দলীয় প্রথম গোল। এর পর প্রথমার্ধের শেষের দিকে সদরের বাবুর পা থেখে আরো একটি গোলের সুবাদে ২-০ গোলে পিছিযে পড়ে চৌগাছা।
ম্যাচের দ্বিতীয়ার্ধেও নিজেদের শ্রেষ্ঠত্ব ধরে রাখে সদর। চৌগাছার রক্ষন ভাগ ভেঙ্গে একের পর এক আক্রমন করে সদর। যার ফলে ছন্দ পতন ঘটে চৌগাছার। আর এই সুুযোগে সাকিল আরো একটি গোল করে ৩-০তে এগিয়ে নেয় দলকে। প্রথম গোলদাতা রোহান ম্যাচের শেষে গোল কওে ৪-০তে জয় নিয়ে মাঠ ছাড়ে সদর।
ম্যাচের আগে বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক রফিকুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, সাবেক সাধারন সম্পাদক শফিকুজ্জামান, সাবেক জাতীয় হকি ও ফুটবল টিমের খেলোয়াড় ও বিকেএসপির হকির চিফ কোচ কাওসার, যুগ্ম সম্পাদক এবিএম আখতারুজ্জামান, সদস্য আনোয়ার হোসেন মুস্তাক, সাবেক জাতীয় দলের ফুটবলার সৈয়দ মাসুক মোহাম্মদ সাথি, টনি, কাজী জামাল, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সায়েদা বানু শিল্পিসহ আরো অনেকে।