লাফ দিয়ে নামার পরই আগুনে পুড়ে ছাই গাড়ি! (ভিডিও)

0
321

ম্যাগপাই নিউজ ডেস্ক: ঠিক যেন কোনও বলিউডি অ্যাকশন সিনেমা। চালকের আসনে বসে রয়েছেন হিরো। গাড়ির ইঞ্জিন থেকে অনরগল ধোঁয়া বেরোচ্ছে। আর কিছু ক্ষণের মধ্যেই পুরো গাড়িটাই ভস্মীভূত হয়ে যাবে। উপস্থিত বুদ্ধির বলে ঠিক তখনই চলন্ত গাড়ি থেকে এক লাফে রাস্তায়। আর তার কয়েক সেকেন্ডের মধ্যেই দাউদাউ করে জ্বলে উঠল পুরো গাড়িটি। ঠিক এরকম ঘটনাই ঘটেছে চীনে।

যিনি লাফিয়ে রাস্তায় পড়ে প্রাণে বেঁচেছেন, তিনি অবশ্য কোনও সিনেমার হিরো নন। সাধারণ চালক মাত্র। রাস্তায় লাগানো সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে তাঁর সেই উপস্থিত বুদ্ধির ঘটনাটা।

ঘটনাটি ঘটেছে চীনের ডনগুয়ানে। ওই সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, রাস্তা দিয়ে দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে একটি ভ্যান। যার ইঞ্জিন থেকে ধোঁয়া বেরোচ্ছে। তারপরই দেখা যায় যে, সেই গাড়ি থেকে এক ২৩ বছরের যুবক লাফিয়ে রাস্তায় পড়েন। সামনেই গাড়ি পার্কিং করার জায়গা ছিল। সেখানে অনেক গাড়ি দাঁড়িয়ে ছিল। চালকহীন গাড়িটি এগিয়ে গিয়ে পার্কিংয়ে ঢুকে পড়ে। ধাক্কা লাগে দাঁড়িয়ে থাকা গাড়িগুলির সঙ্গে। আর তারপরই দাউদাউ করে জ্বলে ওঠে। সেই আগুনে ভস্মীভূত হয়ে যায় পার্কিংয়ে থাকা আরও সাতটি গাড়ি। দেখুন সেই ভিডিওটি-

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here