লোহাগড়ায় গাছের সাথে শত্রুতা! থানায় মামলা দায়ের

0
373

নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় চাচই-ধানাইড় গ্রামে প্রতিপক্ষ আবুল হোসেনের বসতবাড়ির বেড়া ভেঙ্গে ফেলাসহ গাছের চারা কেটে ফেলেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় লোহাগড়া থানায় শনিবার ( ৭ মার্র্চ) একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানা গেছে, উপজেলার জয়পুর ইউনিয়নের চাচই-ধানাইড় (সিডি) গ্রামের ৭২ নং চাচই-ধানাইড় মৌজার ৬৮০ নং খতিয়ানের হাল দাগ ৮২৬ ও ৮২৭, জমির পরিমান ১ একর ২৩ শতক। জমির ক্রয়সহ পৈত্রিক সূত্রে প্রাপ্ত ২৩ শতক জমির মালিক ওই গ্রামের আবুল হোসেনের স্ত্রী জাহানারা বেগমসহ তার ৭ সন্তান। তিনি অভিযোগ করে বলেন, প্রতিপক্ষ মৃত শফিজ উদ্দিন শেখের ছেলে বাচ্চু শেখের নেতৃত্বে তার ভাই ফরিদ শেখ, রাসেল শেখ, তহিদ শেখ কালুসহ ৮/১০ জন দুর্বৃত্ত গত বুধবার (৪ মার্চ) গভীর রাতে বাড়ির সীমানার বেড়া ভেঙ্গে মেহগনি ও আম গাছের চারা কেটে দিয়েছে। এতে ক্ষতির পরিমাণ প্রায় ৫০ হাজার টাকা বলে তিনি দারী করেন। এ ঘটনায় জাহানারা বেগম বাদী হয়ে বাচ্চু শেখসহ ১০জনকে আসামী করে লোহাগড়া থানায় শনিবার একটি মামলা দায়ের করেছেন।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, এ বিষয়ে ক্ষতিগ্রস্থ পরিবার একটি মামলা দায়ের করেছেন। আসামীদের আটকের চেষ্টা চলছে।