লোহাগড়ায় গৃহবধুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেফতার

0
546

নড়াইল প্রতিনিধিঃ
নড়াইলের লোহাগড়ায় এক গৃহবধু (১৮)কে ধর্ষণের ঘটনায় পুলিশ ধর্ষককে গ্রেফতার করেছে। এ ঘটনায় ধর্ষিতার স্বামী বাদি হয়ে লোহাগড়া থানায় মামলা দায়ের করেছে। বৃহস্পতিবার (২৩ মার্চ) ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।
জানা গেছে, লোহাগড়া পৌরসভার রাজুপুর গ্রামের খান বাদশা মিয়ার বাড়িতে ইজিবাইক চালক দিদার শেখ বাসাভাড়া নিয়ে থাকতো। গত মঙ্গলবার দুপুরে বাসায় কেউ না থাকার সুযোগে খান বাদশা মিয়ার বখাটে ছেলে নাহিদ খান দিদারের স্ত্রী গৃহবধুকে ভয় দেখিয়ে জোর করে ধর্ষণ করে। এ সময় গৃহবধুর চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে নাহিদ পালিয়ে যায়।
মামলার তদন্ত কর্মকর্তা লোহাগড়া থানার এসআই হাবিবুর রহমান জানান, আসামী নাহিদ খান (১৬)কে বুধবার রাতে গ্রেফতার করে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে। মামলার বাদি দিদার শেখ জানান, বেশ কিছু দিন ধরে বখাটে নাহিদ আমার স্ত্রীকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। বিষয়টি তখন নাহিদের অভিভাবকদের জানিয়েও কোন লাভ হয়নি। ঘটনার পর গ্রামের কথিত মাতুব্বররা সঠিক বিচার দেবার কথা বলে মঙ্গলবার রাতে শালিসে বসে উল্টো আমাদের এক লাখ টাকা জরিমানা করে। পরে কয়েকজন সাংবাদিক ধর্ষকের পক্ষ নিয়ে মামলা না করতে আমাদের চাপ প্রয়োগ করেছিল এবং প্রেফতারকৃত বখাটে নাহিদকে থানা থেকে তদবির করে ছাড়িয়ে নেওয়ার অপচেষ্ঠা চালায়।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম জানান, বুধবার ধর্ষিতার স্বামী দিদার শেখ বাদি হয়ে লোহাগড়া থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং- ২৭, তারিখ ২২ মার্চ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here