লোহাগড়ায় ফেন্সিডিলসহ শ্রমিক নেতার স্ত্রী আটক

0
16

নড়াইল প্রতিনিধি: নড়াইল জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের স্ত্রী লিমা খানম(৩২)কে ২৮ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে নড়াইল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল।

বুধবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় লোহাগড়া পৌর এলাকার মদিনাপাড়ায় অভিযান চালিয়ে মাদক কারবারি লিমা খানমকে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার স্বামী শ্রমিক নেতা আব্দুল্লাহ-আল-মামুন পালিয়ে যায়।

নড়াইল জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ আব্দুস সালাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়ার পৌর এলাকার মদিনা পাড়ায় শ্রমিক নেতা আব্দুল্লাহ-আল-মামুনের বাড়িতে অভিযান চালিয়ে তার স্ত্রী লিমা খানমকে ২৮ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসির উদ্দীন বলেন, শ্রমিক নেতা মামুন ও তার স্ত্রী দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য বেচাকেনা করে আসছে। এর পূর্বেও মামুন কয়েকবার মাদকসহ গ্রেফতার হয়েছে। সে এলাকার চিহ্নিত মাদককারবারি। মাদক উদ্ধারের ঘটনায় লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত নারী মাদককারবারিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#