লোহাগড়ায় মানব কল্যাণ ছাত্রসংঘের কৃতি শিক্ষার্থী সম্মাননা

0
32

নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের ৫টি প্রতিষ্ঠানের বার্ষিক পরীক্ষায় ভালো ফলাফল করা শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করেছে নলদী ইউনিয়নের মানব কল্যাণ ছাত্রসংঘ। রবিবার (১২ ডিসেম্বর) দিনব্যাপী সংগঠনটির পক্ষ থেকে ইউনিয়নের ৫টি শিক্ষা প্রতিষ্ঠান তথা নলদী মাধ্যমিক বিদ্যালয়, মিঠাপুর মাধ্যমিক বিদ্যালয়, নোয়াপাড়া দাখিল মাদ্রাসা, নখখালি দাখিল মাদ্রাসা ও চাকুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৯০ জন মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা কমিটি’র সদস্য জনতা ব্যাংকের নড়াইল শাখার ম্যানেজার (প্রিন্সিপাল অফিসার) মোঃ সাইফুর রহমান, সোনালী ব্যাংক কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন, সংগঠনের সদস্য মোঃ ইয়ার আলী, মোঃ ইউসুফ মোল্লা, মোঃ রুবেল মোল্লা, মোঃ বাপ্পি মোল্লা, মোঃ ইসরাফিল, মোঃ সাব্বির রহমান শুভ, মোঃ আকাশ শেখ, মোঃ সুজন মোল্লা, আব্দুর রহিম প্রমুখ।
কর্মসূচির বিষয়ে সংগঠনের সভাপতি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মোঃ আব্দুস সামাদ বলেন, ‘আমি চাই আমাদের নলদী ইউনিয়নকে শিক্ষার আলোয় আলোকিত করে গড়ে তুলতে। সেজন্য মেধাবী শিক্ষার্থীদের উৎসাহ প্রদানের উদ্দেশ্যে এই আয়োজন করেছি।’
জনতা ব্যাংকের নড়াইল শাখার ম্যানেজার মোঃ সাইফুর রহমান বলেন, ‘আগামীতে নলদী ইউনিয়নের সকল মাধ্যমিক বিদ্যালয়ের গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বার্ষিক পরিক্ষায় এককালিন বৃত্তি প্রদানের সিদ্ধান্ত প্রক্রিয়াধীন রয়েছে।’
উল্লেখ্য, মানব কল্যাণ ছাত্রসংঘ দীর্ঘদিন ধরে লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নে শিক্ষা ও সমাজিক উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।