লোহাগড়ায় স্কুল ছাত্রীকে গণ-ধর্ষনের চেষ্টা, মামলা দায়ের আটক-১

0
1229

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায়

নিজস্ব প্রতিবেদক, নড়াইল: র্দীঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসলেও তা প্রত্যাখান করায় নড়াইলের লোহাগড়ায় নবম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে গণধর্ষনের চেষ্টা করে প্রেমিকসহ বখাটেরা। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে লোহাগড়া থানায় ছয়জনকে আসামী করে মামলা দায়ের করেছে।পুলিশ জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করেছে।
জানা গেছে, উপজেলার ইতনা ইউনিয়নের দক্ষিন লংকারচর কাজীপাড়া গ্রামের বাসু কাজীর ছেলে রয়েল কাজী একই গ্রামের কাইয়ুম কাজীর মেয়ে স্বরসতী একাডেমীর নবম শ্রেনীর ছাত্রীকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু স্কুল ছাত্রী তা প্রত্যাখান করায় বুধবার (২ আগষ্ট) বিকালে বাড়ীর পার্শে¦ দর্জি বিজ্ঞান কলেজ থেকে কাজ শেষে ফেরার পথে রয়েল কাজীসহ ৬/৭ জন বখাটে মিলে তার গতিরোধ করে ঝাঁপটে ধরে পার্শ্বের বাগানে নেওয়ার চেষ্টা করে। এ সময় তার আত্মচিৎকারে লোকজন ছুটে আসলে বখাটেরা পালিয়ে যায়।
এ ব্যাপারে কাজীপাড়া গ্রামের মাতুব্বর লিচু কাজী জানান, বাসু কাজীর ছেলে রয়েল কাজী ওই মেয়েকে হাত ধরে টানাটানি করেছে। বিষয়টি নিয়ে গ্রামের লোকজন রয়েলকে মারধর করে মেয়ে ও তার মা-বাবার কাছে মাফ চাওয়ানো হয়েছে। এরপরও তারা মামলা করেছে শুনেছি। এ ঘটনায় স্কুল ছাত্রীর মা শরিফা বেগম গত বৃহস্পতিবার (৩ আগষ্ট) রাতে রয়েল কাজীসহ ছয়জনকে আসামী করে লোহাগড়া থানায় মামলা দায়ের করেছে (মামলা নং- ৬) মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই রানা প্রতাপ ঘোষ জানান, অভিযোগের ভিক্তিতে বাবু কাজী নামে একজনকে আটক করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here