‘লড়াই করে জেতার আনন্দই আলাদা’

0
204

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘লড়াই করে জেতার আনন্দই আলাদা। লড়াইয়ের এ ধারা অব্যাহত রাখতে হবে। ইনশাল্লাহ জয় আসবেই।’

শুক্রবার রাতে চ্যাম্পিয়ন্স ট্রফিতে নিউজিল্যান্ডের বিপক্ষে জয়ের পর টেলিফোনে জয়ের দুই নায়ক সেঞ্চুরিয়ান সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে কথা বলেন তিনি। এ সময় তাদের অভিনন্দন জানিয়ে এই কথা বলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, কার্ডিফে ম্যাচ শেষে সাকিব-মাহমুদউল্লাহর সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আরো সাংবাদিকদের বলেন, ‘চ্যাম্পিয়ন্স কাপে নিউজিল্যান্ডের বিপক্ষে জয়ের পর টেলিফোনে জয়ের দুই নায়ক সেঞ্চুরিয়ান সাকিব আল হাসান আর মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে কথা বলেছেন প্রধানমন্ত্রী।’

৮ জাতির অংশগ্রহণে চ্যাম্পিয়ন্স ট্রফিতে গ্রুপ পর্বের শেষ ম্যাচে সাকিব ও মাহমুদউল্লাহর ২২৪ রানের রেকর্ড জুটিতে দুই ওভার চার বল হাতে রেখেই নিউজিল্যান্ডের দেয়া ২৬৬ রানের লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ। ওয়ানডে তে বাংলাদেশের সর্বোচ্চ রানের এই জুটি চ্যাম্পিয়ন্স ট্রফির ইতিহাসেও সেরা। শুক্রবার যুক্তরাজ্যের ওয়েলসের কার্ডিফ স্টেডিয়ামে এ ম্যাচ অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here