চৌগাছা উপজেলাকে লকডাউন ঘোষনা।বন্ধ হচ্ছে উপজেলার সকল সাপ্তাহিক হাট বাজার

0
340

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

এবার পুরো চৌগাছা উপজেলাকে লকডাউন ঘোষণা করলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা জাহিদুল ইসলাম।
বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা হলরুমে উপজেলা প্রশাসনের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত হয়।
এক প্রশ্নের জবাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম জানান, দুপুর একটা পর্যন্ত উপজেলার নিত্যপ্রয়োজনীয় দোকান খোলা থাকবে। তবে পন্যবাহি (কাঁচামাল) ছাড়া সকল যান চলাচল বন্ধ থাকবে।
বিশেষকরে উপজেলা ব্যাপী সাপ্তাহিক কোন হাট-বাজার বসতে পারবে না।জরুরী স্বাস্থ্য সেবার কাজে ছাড়া অপ্রয়োজনে কেউ বাইরে বের হবেন না।উপজেলা থেকে কোন লোক বাইরে বা বাইরে থেকে কোন লোক উপজেলার মধ্যে প্রবেশ করতে পারবেনা।নিজের এবং উপজেলার সার্বিক নিরাপত্তার স্বার্থে এবং করোনার প্রাদুর্ভাব ঠেকাতে উপজেলাবাসিকে এ নির্দেশনা মেনে চলার আহ্বান জানান উপজেলা নিবার্হী কর্মকর্তা জাহিদুল ইসলাম।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলামের সভাপতিত্বে জরুরি সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) নারায়ণ চন্দ্র পাল, চৌগাছার পৌর মেয়র নুর উদ্দিন আল মামুন হিমেল, চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব। অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান,সাধারণ সম্পাদক ও ১ নং ফুলসারা ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরীসহ সকল ইউনিয়ন চেয়ারম্যান গান উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে গত বুধবার চৌগাছা উপজেলার পৌরসভার দুই জন বাসিন্দা করোনা ভাইরাস পরীক্ষায় পজিটিভ হয়। এরপরেই উপজেলা নির্বাহী কর্মকর্তা পৌরসভাকে লকডাউন ঘোষণা করেন।