শফিকুর আজাদকে সভাপতি ও ডি এইচ দিলসানকে সম্পাদক করে যশোর জেলা ফাস্টফুড এন্ড চাইনিজ রেস্টুরেন্ট মালিক সমিতির কমিটি গঠন

0
446

সংবাদ বিজ্ঞপ্তি : ক্যাফে ডে লাইটের সত্তাধিকারী শফিকুর আজাদকে সভাপতি এবং চিলিস ফুড পার্কের সত্তাধিকারী দেলোয়ার হোসেন দিলসানকে সাধারন সম্পাদক করে যশোর জেলা ফাস্টফুড এন্ড চাইনিজ রেস্টুরেন্ট মালিক সমিতির ২ বছর মেয়াদী কমিটি গঠন করা হয়েছে। রোববার রাতে যশোর সিটি প্লাজায় এক অনুষ্ঠানে যশোর জেলা ফাস্টফুড এন্ড চাইনিজ রেস্টুরেন্ট মালিক সমিতির উপদেষ্টা প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কমিটি ঘোষনা করেন। এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা ফাস্টফুড এন্ড চাইনিজ রেস্টুরেন্ট মালিক সমিতির উপদেষ্টা অরিয়েন্ট ফুডের সত্তাধিকারী তানভিরুল ইসলাম সোহান, বড় বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মীর মোশারফ হোসেন বাবু, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, ও সাংবাদিক তহীদ মনিসহ আরো অনেকে।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি ফ্লেমনের সত্তাধিকারী তারিক হাসান বিপুল ও চিলি স্পাইসির মোঃ হুসাইন , যুগ্ম সম্পাদক ক্যাফে ঝটপটের আহসান কবীর মামুন, সাংগঠনিক সম্পাদক আড্ডাখানার রানা চৌধূরী দপ্তর সম্পাদক রোজ গার্ডেনের এনামুল হক, অর্থ সম্পাদক চিলক্সের মেহেদী হাসান সুমন ও প্রচার সম্পাদক চাইপাই-এর রুবেল হোসেন। এছাড়া এক্সিকিউটিভ মেম্বার পদে আছেন ক্যাফে মেরিওটের সোহেল সিরাজ এবং ক্যাফে জেসটির পার্থ প্রতিম।
এছাড়া সংগঠনের ৫ সদস্যের উপদেষ্টা পরিসদে আছেন বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, ইয়াকুব আলী, জাহিদ হাসান টুকুন, মীর মোশাররফ হোসেন বাবু ও তানভিরুল ইসলাম সোহান।