শরীর দেখিয়ে নয়, চোখের পানি ফেলে ভাইরাল হয়েছি : সুবহা

0
36

অনলাইন ডেস্ক : গেল শুক্রবার দেশের ১৯টি সিনেমা হলে মুক্তি পেয়েছে রফিক শিকদারের সিনেমা ‘বসন্ত বিকেল’। এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়েছে নবাগত চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবহার। সম্প্রতি ছবিটির প্রেক্ষাগৃহ পরিদর্শনের পর গণমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন তিনি। তবে সেটার উত্তর দিতে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফের বিষ্ফোরক মন্তব্য করে বসলেন।

সুবাহ রবিবার দিবাগত রাতে নিজের ফেসবুক হ্যান্ডেলে বলেন, ‘মানুষ শরীর দেখিয়ে হট ড্রেস পরেও ভাইরাল হতে পারে না, আমি সিনেমা করে ভাইরাল হয়েছি। ’ তাঁর দাবি এর আগে যখন ভাইরাল হয়েছিলেন তখনও শরীর দেখিয়ে ভাইরাল হননি। এরপরেই চলচ্চিত্রপাড়া মুখর হয়ে ওঠে সুবাহর এই পোস্টে। সুবাহ লিখেছেন, ‘হ্যাঁ, এখন সিনেমার জন্য ভাইরাল হয়েছি কারণ এটা আমার প্রথম ছবি আমি এই ছবির জন্য অনেক কষ্ট করে অভিনয় করেছি। ’

সুবাহ এর আগেও ভাইরাল হয়েছিলেন, তবে সেসময়ও শরীর দেখিয়ে ভাইরাল হননি, এমন মন্তব্য করে বলেন, ‘এর আগে যখন ভাইরাল হইছিলাম তখন কিন্তু শরীর দেখাইয়া ভাইরাল হইনি সত্যি ঘটনা তুলে ধরে চোখের পানি ফেলে ভাইরাল হয়েছি।’ অভিনেত্রীর দাবি, ‘মানুষতো পয়সা খরচ করে শরীর দেখাইয়া হট ড্রেস পরে ভিডিও বানায় কত কি করে ভাইরাল হতে চায় কিন্তু হইতে পারে না পারে না। ’
রফিক সিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ সিনেমায় সুবাহর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক শিপন মিত্র ও তানভীর তনু। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত এই সিনেমায় আরো অভিনয় করেছেন ওমর সানী, শাহনূর, সুচরিতা, শিবা সানু প্রমুখ। একটি বিশেষ চরিত্রে রয়েছেন খ্যাতিমান নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। অতিথি চরিত্রে রয়েছেন চিত্রনায়ক আমান রেজা ও চিত্রনায়িকা তানহা তাসনিয়া।

উল্লেখ্য, ২০১৮ সালে সুবহার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। পরবর্তীতে গায়ক ইলিয়াস হোসাইনের সঙ্গে নায়িকার বিয়ে-বিচ্ছেদ নিয়েও বেশ জলঘোলা হয়েছে।