শরীয়তপুরে তিন বছরের শিশু ধর্ষণের অভিযোগ

0
200

ম্যাগপাই নিউজ ডেক্স : শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডোবা ইউনিয়নের একটি গ্রামে তিন বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। প্রতিবেশি ইমরান চোকদার (১৮) শিশুটিকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে। ওই শিশুর বাবা আজ জাজিরা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। শরীয়তপুর সদর হাসপাতালে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। পুলিশ অভিযুক্ত ইমরানকে গ্রেফতার করে জেলা কারাগারে পাঠিয়েছেন।

জাজিরা থানা সূত্র জানায়, নাওডোবা ইউপির একটি গ্রামের ওই শিশুর পরিবারের বসবাস। শুক্রবার দুপুরে তার মা বসতঘরের পাশে রান্না করছিল। তখন শিশুটি ঘরে টিভি দেখছিল ও খেলা করছিল। হঠাৎ শিশুর চিৎকার শুনে মা ঘরে গিয়ে দেখে ইমরান পালিয়ে যাচ্ছে আর শিশুটি মেঝেতে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পরছে। তাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাতে তাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শরীয়তপুর সদর হাসপাতালে বসে শিশুটির মা বলেন, ও আমার এক মাত্র সন্তান। অনেক সাধনার পর আল্লাহ আমাকে এ সন্তান দিয়েছেন। ইমরান প্রায়ই আমাদের ঘরে এসে মেয়ের সাথে খেলা করত। ওকে কোলে নিত। সে এমন বাচ্চা মেয়ের সর্বনাশ করবে ভাবতে পারিনি। আল্লাহ যেন ওর বিচার করেন।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, শিশুটির বাবা ইমরানকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। পুলিশ তাকে গ্রেফতার করে আজ আদালতের মাধ্যমে জেলা কারগারে পাঠিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here