শাকিবকে দেখতে হাসপাতালে যাচ্ছেন অপু

0
196

নিজস্ব প্রতিবেদক : স্বামী হাসপাতালে জেনে স্ত্রীর পক্ষে স্বাভাবিক থাকা সম্ভব? বেশ কয়েক বছর ধরে বিয়ে নিয়ে লুকোচুরির দুই জনের সম্পর্ক জানাজানি হয়েছে। অপু সব ফাঁস করে দেয়ার পরদিন সব স্বীকার করেছেন শাকিব খানও। এর মধ্যেই অপু হঠাৎ খবর পান শাকিবের অসুস্থতার। আর এতে সব কাজ থামিয়ে হাসপাতালে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

বৃহস্পতিবার দুপুরে হঠাৎ বুকে ব্যাথা নিয়ে রাজধানীর ল্যাড এইড হাসপাতালে ভর্তি হন শাকিব খান। তখন অপু বিশ্বাস গুলশানে ব্যস্ত ছিলেন কেনাকাটায়। খবরটি শোনার পর অন্য কোনো কাজ তার গুরুত্বপূর্ণ মনে হয়নি। তাই কেনাকাটা থামিয়েই ফেরার সিদ্ধান্ত নেন বাসায়। হাতের জিনিসপত্র ছেড়েই যাবেন হাসপাতালে।

আপনি এখন কোথায়?-জানতে চাইলে অপু বলেন, ‘কাল পয়লা বৈশাখ। তাই বাবুর কিছু কেনা-কাটার জন্য আমি এখন গুলশান-১ এ। রাস্তায় অনেক জ্যাম, বাসায় গিয়ে এগুলো রেখে আমি হাসপাতালে যাব।’

২০০৬ সালে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব আর অপু। সিনেমার মতো বাস্তব জীবনেও দুই জন মন দেয়া নেয়া করেছেন-এমন গুঞ্জন সেই সময় থেকেই।

গত সোমবার অপু তার সন্তানসমেত একটি সংবাদভিত্তিক টেলিভিশন চ্যানেল হাজির হন, জানান শিশুটির বাবা শাকিব খান। তিনি জানান, ২০০৮ সালে গোপনে তাদের বিয়ে হয়েছিল। কিন্তু শাকিবের ক্যারিয়ারের কথা ভেবে তিনি এতদিন গোপন রেখেছিলেন।

একই দিন বিভিন্ন গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে শাকিবও স্বীকার করেন তার পিতৃত্বের কথা। তবে তিনি দাবি করেন, সন্তানের বাবা তিনি, তবে অপু তার স্ত্রী নন। পরে অবশ্য এই অবস্থান থেকে সরে আসেন শাকিব।

মঙ্গলবার শাকিব খানও হাজির হন সংবাদভিত্তিক একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে। বলেন, অপু তার স্ত্রী। কিন্তু টেলিভিশনে এসে এভাবে সব বলার কারণে মেজাজ খারাপ হয়ে গিয়েছিল বলে তিনি প্রথমে অভিমানে বিয়ের কথা অস্বীকার করেছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here