শাকিব খানের কাছে হেরে গেলেন জিৎ

0
224

এবছর ঈদকে কেন্দ্র করে দর্শকদের জন্য তিনটি ছবি মুক্তি পেয়েছে। এর মধ্যে যৌথ প্রযোজনার দুটি ছবিরই কেন্দ্রীয় চরিত্রে দুই বাংলার দুই জনপ্রিয় অভিনেতা শাকিব খান ও জিৎ। ২৩৫টি সিনেমা হলে এই দুটি ছবি মুক্তি পেলেও ঢালিউড সুপারস্টার শাকিব খানের কাছে এক প্রকার হেরে গেছেন একাধিক হিট ছবি উপহার দেওয়া কলকাতার অভিনেতা জিৎ।

মুক্তিপ্রাপ্ত তিনটি ছবির মধ্যে সবচেয়ে কম প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বাংলাদেশে নির্মিত শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ ছবিটি। বুলবুল বিশ্বাস পরিচালিত এই ছবিটি দেশের ৪০টি সিনেমা হলে দেখা যাবে।

বাকি দুটো যৌথ প্রযোজনার ছবি। এর একটি শাকিব খান ও শুভশ্রী অভিনীত ‘নবাব’ এবং কলকাতার জিৎ, শুভশ্রী ও বাংলাদেশের নুসরাত ফারিয়া অভিনীত ‘বস টু’। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এস কে মুভিজ প্রযোজিত ‘নবাব’ সারা দেশে ১২৪টি সিনেমা হলে মুক্তি পেয়েছে। এবং জাজ মাল্টিমিডিয়া ও জিতের প্রতিষ্ঠান জিৎ’স ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেডের ‘বস টু’ মুক্তি পেয়েছে ১১১টি হলে।

যদিও নিয়ম না মেনে যৌথ প্রযোজনার ছবি বানানোর অভিযোগ তুলে নবাব ও বস-২ এর মুক্তি ঠেকাতে আন্দোলনে নামেন এফডিসিভিত্তিক বাংলাদেশ চলচ্চিত্র পরিবার। এমনকি তারা দুদিন সেন্সর বোর্ড ঘেরাও করেও রাখেন। কিন্তু পরে দুটি ছবিই সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here