শার্শা’র আয়নাল চেয়ারম্যানের বিরুদ্ধে উদ্দেশ্য মূলক বক্তব্য’র প্রতিবাদে জনতার সাংবাদিক সম্মেলন

0
241

আশানুর রহমান আশা, বেনাপোল প্রতিনিধি : রাজনৈতিক প্রতিহিংসার বশবতী হয়ে একটি স্বার্থান্বেশী রাজনৈতিক মহল শার্শা’র উলাশি ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হককে জড়িয়ে মঞ্চসহ বিভিন্ন সময়ে কুরুচীপূর্ণ মিথ্যা ও বানোয়াটী বক্তব্য উপস্থাপন করায় প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছেন উলাশী ইউনিয়নবাসী। শনিবার বেলা ১১টার সময় শার্শা প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত উক্ত সাংবাদিক সম্মেলনে উলাশী ইউনিয়নের জনগণের পক্ষ্যে এক লিখিত বক্তব্য পাঠ করেন অত্র ইউনিয়ন পরিষদের মেম্বর মিলন হোসেন।
লিখিত বক্তব্যে বলা হয়, উলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহজ্ব আয়নাল হক এলাকার মাটি ও মানুষের সাথে মিশে গিয়ে পরপর ২ বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গত ২টি নির্বাচনে তার ধারে কাছেও ভোট পায়নি অন্যান্য চেয়ারম্যান প্রার্থীরা। তিনি কাবিখা, ভিজিডি, কর্মসৃজন এর কাজ গুলি এলাকার গন্যমান্য মানুষদের সাথে নিয়ে বাস্তবায়ন করায় অত্যন্ত সুনাম অর্জন করেছেন। তিনি একজন প্রকৃত সমাজেসেবী হওয়ায় আবারো আগামী ইউপি নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হবেন। যে কারণে এলাকার একটি স্বার্থান্বেশী রাজনৈতিক মহল তার সুনাম ক্ষুন্ন করার লক্ষ্যে বিভিন্ন সভা ও সমাবেশে চেয়ারম্যান আয়নাল হককে জড়িয়ে মিথ্যা অপবাদসহ কুরুচিপূর্ণ বক্তব্য রাখছে। যা থেকে বিরত থাকার জন্য তিনি এ সংবাদ সম্মেলনের মাধ্যমে আহবান জানিয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন উলাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, শার্শা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল মুন্নাফ, সাধারণ সম্পাদক ইয়ানুর রহমান, সাংগঠনিক সম্পাদক ওসমান গণি, বেনাপোল বন্দর প্রেস ক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, চ্যানেল আই টেলিভিশনের বেনাপোল প্রতিনিধি সাজেদুর রহমানসহ উলাশী ইউনিয়ন পরিষদের সকল মেম্বর ও ইউনিয়নবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here