শার্শার কিশোর সাকিব খুনে তিন দিনের রিমান্ডে মনিরুল

0
70

নিজস্ব প্রতিবেদক যশোরের শার্শার গোগা গ্রামের কারিকরপাড়ার কিশোর সোলাইমান সাকিব হত্যা মামলায় আটক মনিরুল ইসলামের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলাশ কুমার দালাল আসামির রিমান্ড আবেদনের শুনানি শেষে এ আদেশ দিয়েছেন।

আসামি মনিরুল ইসলাম ঝিরকগাছার চান্দেরপোল গ্রামের মৃত জালাল উদ্দিন মোল্যার ছেলে।

মামলার অভিযোগে জানা গেছে, নিহত সাকিবের নানা আকবার আলী ইজিবাইক চালিয়ে জীবীকা নির্বাহ করেন। তার মেয়ে মনোয়ারা খাতুনের বিবাহ বিচ্ছেদ হওয়ার পর তার ছেলে সাকিব নানা বাড়ি থেকে লেখাপড়া করতো। সাকিব মাঝেমধ্যে তার নানার ইজিবাইক নিয়ে ভাড়ায় চালাত। গত ১৭ জানুয়ারি সাবিক নানার ইজিবাইকে যাত্রী নিয়ে বাগআঁড়া যায়। সন্ধ্যায় সাকিবকে তার নানা ইজিবাইক নিয়ে দ্রুত বাড়ি চলে আসতে বলেন। রাত বেশি হওয়ায় সাকিবের মোবাইলে কল দিলে বন্ধ পাওয়া যায়। পরদিন সকালে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে উলাশীর বড়বাড়িয়া মাঠের কুল বাগানের পাশ থেকে সাকিবের লাশ উদ্ধার করা হয়। সাকিবকে হত্যা করে তার ইজিবাইকটি নিয়ে যায় দুর্বৃত্তরা।

এব্যাপারে নিহত সাকিবের নানা অজ্ঞাত আসামি করে শার্শা থানায় একটি হত্যা মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআইর এসআই রেজোয়ান হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক ও ইজিবাইক উদ্ধার করেন। ২০ জানুয়ারি আটক তিনজনকে আদালতে সোপর্দ করা হলে দুইজন হত্যা ও চোরাই ইজিবাইক কেনার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দেয়। আর মনিরুলের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে আদেন করেন তদন্তকারী কর্মকর্তা। রোববার আসামি মনিরুলের রিমান্ড আবেদনের শুনানি শেষে বিচারক তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।