“শার্শার পুটখালী ও ভূলোট উপনির্বাচন শান্তিপুর্ন ভাবে সম্পন্ন”

0
394

আরিফুজ্জামান আরিফ বাগআঁচড়া  : শার্শার পুটখালি ইউনিয়নের কৃষ্ণপুর ও গোগা ভুলোটে  উপনির্বাচন শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। উপ নির্বাচনে বেসরকারি ফলাফলে গোগায় সাবিনা ইয়াসমিন লিপি১২৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
তার প্রতিদ্বন্ধি রাসিদা খাতুন পেয়েছেন ১০ভোট। পুটখালি ইউপির কৃষ্ণপুরে মোমিনুর রহমান ৯২৭ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দি সাইফুল ইসলাম পেয়েছেন ৫৮৯ভোট।

নির্ধাতির সময়ে কৃষ্ণপুরে একজন ইউপি সদস্য শপথ নিতে ব্যার্থ এবং গোগা পাচভৃুলোট,অগ্রভুলোট,হরিশ্চন্দপুর ওযার্ডের সংরক্ষিত মহিলা আসনের সদস্য মারা যাওয়ায় যশোরের বেনাপোলের পুটখালি ও গোগা ইউনিয়নের ৪টি ওয়ার্ডে রবিবার অনুষ্টিত হয় উপ নির্বাচন।

সকাল থেকে শান্তিপূর্ন পরিবশে পর্যাপ্ত নিরাপত্তার মধ্য দিয়ে উপ নির্বাচন ভোটাররা লাইনে দাড়িয়ে ভোট দেন। এ নির্বাচনে ৪টি ওয়ার্ডে ৬জন প্রার্থী প্রতিদন্ধিতা করছেন।

ভোটাররা লাইনে দাড়িয়ে নির্বিঘ্নে ভোট প্রদান করছেন। কৃষ্ণপুরে৭০শতাংশ ভোট কাস্টিং হয়েছে বলে জানান কৃষ্টপুর ওয়ার্ডের প্রিজাংজিং অফিসার রফিকুল ইসালাম।

পাচভৃুলোট অগ্রভুলোট ও হরিশ্চন্দপুর ওযার্ডের সংরক্ষিত মহিলা আসনে সাবিনা ইয়াসমিন লিপি রেকর্ড সংখ্যক ভোটে নির্বাচিত হযেছেন।

শার্শা উপজেলা নির্বাহী অফিসারআব্দুস সালাম জানান,ভোট কেন্দ্রে পরিদর্শন করে শুষ্ট পরিবেশ লক্ষ করা গেছে। ব্যাপক নিরাপত্তা ও শান্তিপূর্ন পরিবেশে ভোট প্রদান করেছেন ভোটাররা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here