শার্শার বাগআঁচড়ায় দেড় লক্ষ টাকার ভারতীয় মালামাল সহ এক চোরাকারবারী আটক “

0
1157

আরিফুজ্জামান আরিফ: শার্শার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ প্রায় দেড় লক্ষ টাকার ভারতীয় মালামাল সহ ইমাম হোসেন ওরফে হোসেন নামে ১জন চোরাচালান ব্যবসায়ীকে আটক করেছে।

পুলিশ সূত্রে জানা যায়,শার্শার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার (ওসি) জিয়াউর রহমানের নেতৃত্বে মঙ্গলবার সন্ধা সাড়ে ৭টার সময় এস,আই সাজ্জাদুর রহমান রহমান, এ,এস,আই সন্জয় বর্মন,হুমায়ন কবীর,সন্জয় কুমার,তানজীর আহম্মেদ,মাহমুদ,রবিউল হোসেন সহ সংগীয় ফোর্স নিয়ে উপজেলার বাগআঁচড়া বাজারে মিতালী ক্লথ ষ্টোরের সামনে থেকে ভারত থেকে চোরাচালানীর মাধ্যমে আমদানী কৃত মালামাল কেনা বেচা সময় সাতক্ষীরা জেলার কলারোয়া থানার বড়ালী গ্রামের মৃত ইসহাক গাজীর ছেলে চোরাকারবারী ইমাম হোসেন ওরফে হোসেন (৩৫) কে আটক করে। এ সময় তার দখলে থাকা দুটি সাদা প্লাস্টিকের বস্তা থেকে ভারতীয় চাদর,জুতা,স্যান্ডেল উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ১ লক্ষ ২৩ হাজার ৫শত টাকা।
ওসি জিয়াউর রহমান জানান, এসময় পুলিশের উপস্হিতি টের পেয়ে চোরাকারবারী আঃ গনি,মোস্তফা, আকতারুল,নাসির,মফিজুল সহ অন্যান্যরা পালিয়ে যায়।

এ ব্যাপারে শার্শা থানায় ১৯৭৪ সালেের বিশেষ ক্ষমতা আইনে ইমাম হোসেন, আঃগনি,মোস্তফা,আকতারুল,নাসির,মফিজুল কে আসামী করে একটি মামলা হয়েছে বলে ওসি জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। মামলা নং -১৬।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here