“শার্শার রাড়ীপুকুর প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ”

0
479

আরিফুজ্জামান আরিফ: উৎসব মুখর পরিবেশে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় শার্শার রাড়ীপুকুর প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলামের সভাপতিত্বে এ সময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরা বেগম, বাগআঁচড়া প্রেস ক্লাবে সভাপতি আরিফুজ্জামান আরিফ, সাধারণ সম্পাদক আবু সাঈদ, বিশিষ্ট শিক্ষানুরাগী আব্দুর রাজ্জাক (সিনিয়র), বিদ্যালয়ের সাবেক সভাপতি শেখ শহিদুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক শেখ কোরবান আলী,আঃরাজ্জাক, পারভীনা বেগম, শহিদুল ইসলাম ময়না মেম্বর, আলমগীর হোসেন বাবু,বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাফেজা খাতুন, ফেরদৌসি বেগম, মাসুদুর রহমান, শফিউল আলম, সালমা খাতুন ও শাহানা খাতুন প্রমূখ।

প্রতি শ্রেনীতে উত্তীর্ন ১-৭ পর্যন্ত ছাত্র ছাত্রী কে আলহাজ্ব ডাঃ রমজান আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর পক্ষ থেকে ও পুরুস্কার প্রদান করা হয়।
এসময় বিদ্যালয় থেকে গত বছরের ৮জন বৃত্তি প্রাপ্ত ছাত্র ছাত্রীদের কে পুরুস্কৃত করা হয়।
সবশেষে বিদ্যালয়ের সর্বোচ্চ নম্বর প্রাপ্ত চতুর্থ শ্রেনী থেকে ৫ম শ্রেনীতে উত্তীর্ণ নুসরাত জাহান নীতুর হাতে বিদ্যালয় সেরা পুরুস্কার একটি বাইসাইকেল তুলে দেন বিদ্যালয়ের সভাপতি শরিফুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here