শার্শায় ইজিবাইক চালক হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন।।আটক-৩

0
96

রাশেদুজ্জামান রাসেলঃ যশোর শার্শা থানা এলাকায় ইজিবাইক চালক সোলায়মান শাকিব হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে যশোর পিবি আই (পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন) পুলিশ।

হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তিনজন কে আটক ও ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো- যশোর ঝিকরগাছা থানার চান্দের পোল গ্রামের মৃত জামাল উদ্দিন মোল্লার ছেলে মনিরুল ইসলাম (৩০),বাঘারপাড়া থানার বারভাগ গ্রামের মৃত নিজাম উদ্দিনের ছেলে মেহেদী হাসান ওরফে মিলন(২২), চৌগাছা থানার মাড়ুয়া বাজার থেকে মোঃ রমজান আলীর ছেলে সাইফুল ইসলাম ওরফে প্লাবন কে আটক করা হয়।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকালে যশোর পিবিআই অফিসে এক সংবাদ সম্মেলনে একথা জানানো হয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার সকালে উপজেলার ধলদাহ গ্রামের একটি ইট ভাটার পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সাকিব হোসেন ঝিকরগাছা উপজেলার পুরুন্দপুর গ্রামের শাকিল হোসেনের ছেলে। পেশায় সে একজন ইজিবাইক চালক।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, গত সোমবার দুপুরে ইজিবাইক নিয়ে বের হওয়ার পরে আর বাড়ি ফেরেনি সাকিব। সেদিন রাতেও অনেক খোঁজাখুজি পরও তাকে পাওয়া যায়নি। এরপর মঙ্গলবার সকালে তার মরদেহ পাওয়া যায়। সূত্রমতে, পারিবারিক কলহের কারণে সাকিব মায়ের সাথে নানা আকবর আলীর বাড়িতে থাকতো।

সংসারের হাল ধরতে কয়েকবছর ধরে ইজিবাইক চালাচ্ছিলো। ধারণা করা হচ্ছে ইজিবাইক কেড়ে নিতে তাকে মারধর করে মেরে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। তার শরীরে একাধিক আঘাত ও ক্ষতচিহ্নও রয়েছে।

রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখে এলাকাবাসী খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।