শার্শায় নির্বাচনী সহিংসতায় আহত একজনের মৃত্যু

0
31

নিজস্ব প্রতিবেদক : নির্বাচন সহিংসতায় যশোরের সীমান্তবর্তী উপজেলা শার্শার বাঁগআচড়া সাতমাইলে দু’গ্রুপের সংঘর্ষে আহত মোস্তাক ধাবক ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহত মোস্তাক ধাবক শার্শা উপজেলার সাতমাইল গ্রামের খালেক ধাবকের ছেলে। এ ঘটনায় সকাল থেকে ১১ টা পর্যন্ত নাভারন-সাতক্ষীরা সড়ক অবরোধ করে রাখে স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকেরা।

নিহত মোস্তাক ধাবকের স্বজন হাসানুজ্জামান জানান, ১৬ নভেম্বর মঙ্গলবার আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আব্দুল খালেক ও নৌকার প্রার্থী ইলিয়াছ কবির বকুলের কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় আনারস প্রতীকের সমর্থক মোস্তাক ধাবকসহ উভয় গ্রুপের ৭ জন আহত হয়। আহত সকলকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। মোস্তাক ধাবকের অবস্থা খারাপ হওয়ায় পরের দিন তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। আজ শনিবার রাত তিনটার দিকে তিনি মারা যান।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম জানান, ১৬ নভেম্বর বাগআচড়ায় নির্বাচন সহিংসতায় আহত মোস্তাক ধাকব ঢকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ায় স্বতন্ত্র প্রার্থী কর্মী-সমর্থকরা নাভারন-সাতক্ষীরা সড়ক কয়েক ঘন্টা অবরোধ করে যানচলাচল বন্ধ করে দেয়। পরে পুলিশের উপস্থিতিতে সকাল ১১ টার দিকে রাস্তা থেকে লোকজন চলে যায়। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।