শার্শায় ১২০৪ বোতল ফেনসিডিল সহ ১ জন আটক

0
137

আশানুর রহমান আশা :যশোর জেলার শার্শা থানাধীন শালকোনা সীমান্ত এলাকার ২৯/৫এস পিলার এর কাছ থেকে ১০১৫ বোতল নিষিদ্ধ ঘোষিত ভারতীয় ফেন্সিডিল এবং বেনাপোল পোর্টথানাধীন পার্শ্ববর্তী রঘুনাথপুর সীমান্ত থেকে ১৮৯ বোতল ফেন্সিডিল সহ ১জন কে গ্রেফতার করেছে ৪৯,ব্যাটালিয়ন বিজিবি’র শালকোনা বিওপি ক্যাম্প এবং রঘুনাথপুর বিওপি ক্যাম্পের বিজিবি’র সদস্য দল।
.
গ্রেফতারকৃত মাদক পাচারকারীর নাম:-শাহীন হোসেন(৩৪) বেনাপোল পোর্ট,শার্শা,যশোর।
.
ফেন্সিডিল উদ্ধারে ৪৯, ব্যাটালিয়ন(যশোর) এর অধিনায়ক লে.কর্ণেল সেলিম রেজা বিজিবিএম,পিএসসি জানিয়েছেন, বেশ কয়েকটি মাদক ও চোরাকারবারী চক্র দীর্ঘদিন যাবত যশোর অঞ্চলে চোরাচালানী কার্যক্রম পরিচালনা করার লক্ষে সীমান্ত এলাকায় তাদের অবস্থান জোরদার করায় বিজিবি’র বিশেষ পরিকল্পনা অনুযায়ী গোয়েন্দা তৎপরতাসহ নিয়মিত অপারেশন পরিচালনা করা হচ্ছে। যার ফলশ্রুতিতে অদ্য সোমবার(২৫ জানুয়ারী) আমাদের নিজস্ব গোয়েন্দা তৎপরতার ভিত্তিতে শালকোনা বিওপি ক্যাম্প কমান্ডার হাবিলদার শাহীবুর এর নেতৃত্বে রাত আনুমানিক ১টার দিকে এবং রঘুনাথপুর বিওপি ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার এর নেতৃত্বে ভোর ৫টার দিকে অভিযান পরিচালনায় উল্লিখিত ফেন্সিডিল সহ ১ জন কে গ্রেফতার করা সম্ভব হয়।
.
সেলিম রেজা আরও বলেন,শালকোনা সীমান্তে ২৯/৫এস পিলার (ভারতের মালিদাহ বিএসএফ ক্যাম্প বরাবর) এর কাছে উদ্ধার করা ফেন্সিডিলের সাথে কোন পাচারকারীকে গ্রেফতার করা সম্ভব হয়নি,ধারনা করা হচ্ছে ঐ সময় বিজিবি’র উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালাতে সক্ষম হয়। আসামী ইয়ানুরকে মাদক আইনে মামলা দিয়ে ১৮৯ বোতল ফেন্সিডিল সহ বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে এবং শালকোনা সীমান্ত থেকে উদ্ধার করা ১০১৫ বোতল ফেন্সিডিল শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানিয়েছেন