শাহরুখের ‘মান্নাত’-এ হতে পারে অভিযান

0
50

অনলাইন ডেস্ক : মাদককাণ্ডে গ্রেফতার হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। এবার শাহরুখ খানের বাংলো ‘মান্নাত’-এ অভিযান চালাতে পারে দেশটির মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি)।

মাদককাণ্ডের ঘটনায় আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদের জন্য আগামী ৭ অক্টোবর পর্যন্ত হেফাজতে নিয়েছে এনসিবি। ছেলে গ্রেফতার হওয়ার পর শাহরুখ এখনো প্রকাশ্যে তেমন কিছুই বলেননি। ছেলে গ্রেফতার হওয়ার পর থেকেই মানসিকভাবে বিপর্যস্ত গৌরী খান। কাজের জন্য বিদেশে যাওয়ার কথা ছিল তারও। আপাতত শাহরুখের বান্দ্রায় অবস্থিত কিং খানের প্রাসাদোপম বাংলো ‘মান্নাত’-এ অবস্থান করছেন গৌরী।

এদিকে, খবর ছড়িয়েছে ‘মান্নাত’ এ তল্লাশি চালাতে পারে এনসিবি। আর এই সার্চ অপারেশনের জন্য এক বিশেষ দল গঠন করা হয়েছে বলে জানা গেছে। শাহরুখ স্ত্রী গৌরী খান আর তিন সন্তান আরিয়ান, সুহানা, আবরামকে নিয়ে ‘মান্নাত’-এ থাকেন।
ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, গ্রেফতারের পর এনডিপিএস ধারা অনুযায়ী যদি প্রয়োজন পড়ে, তাহলে অভিযুক্ত ব্যক্তির বাসায় এনসিবি অভিযান চালাতে পারে। তাই ‘মান্নাত’–এ এনসিবির অভিযান হওয়ার আশঙ্কা প্রবল।

শাহরুখপুত্রের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭, ৮সি-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। সোমবার আদালতে তোলার আগে আরিয়ান খান, আরবাজ শেঠ মার্চেন্ট ও মুনমুন ধামেচার মেডিকেল পরীক্ষা করা হয়।

গত শনিবার দিবাগত রাতে মাঝ সমুদ্রে একটি ক্রুজে মাদক পার্টি চলাকালে আটক করা হয় আরিয়ানসহ ১০ জনকে। এরপর টানা ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেফতার দেখায় এনসিবি।