শুদ্ধাচার পুরস্কার পেলেন শার্শা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রাসনা শারমিন মিথি

0
52

রাশেদজ্জামান রাসেলঃ যশোর জেলা প্রশাসনের শ্রেষ্ঠ অফিসার হিসেবে জাতীয় শুদ্ধাচার পুরস্কার-২০২১ এর সনদ পেলেন শার্শা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রাসনা শারমিন মিথি।
বুধবার (৮ সেপ্টেম্বর) যশোর জেলা প্রশাসন কার্যালয়ে এক অনাড়াম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে শার্শার সহকারী কমিশনার (ভূমি) রাসনা শারমিন মিথি’র হাতে সন্মাননা সনদটি তুলে দেন যশোর জেলা প্রশাসক মো: তমিজুল ইসলাম খান।
করোনার নতুন ধরণ ছড়িয়ে পড়ার মুর্হুতে বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারত ফেরত আট হাজার যাত্রীকে গ্রহণ করে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা, ডিজিটাল তথ্য বিন্যাস, ছাড়পত্র প্রস্তুুত ও আন্ত:সমন্বয়ের কাজে বিশেষ দায়িত্ব পালনের জন্যে রাসনা শারমিনকে মিথিকে মনোনিত করা হয়েছে।
অক্লান্ত পরিশ্রমী, সেবামূলক মানসিকতা এবং জাতীয় ইস্যু কোভিড-১৯ করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট প্রতিরোধে সম্মুখ যোদ্ধা হিসেবে কাজের স্বীকৃতি স্বরুপ তিনি এই পুরস্কারটি পেলেন।
রাসনা শারমিন মিথি তার অফিসিয়াল ফেইসবুক আইডিতে বলেছেন, তাকে প্রশাসনের শ্রেষ্ঠ অফিসার মনোনীত করায় যশোর জেলা প্রশাসক মোঃ তমিজুল ইসলাম খান স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সাথে সাথে এই সন্মাননা পুরস্কারটি তিনি তার প্রাণের প্রিয় কর্মস্থল শার্শা উপজেলা বেনাপোলবাসীর জন্য উৎসর্গ করেছেন।
তিনি আরও বলেছেন, ‘এ সন্মান শার্শা ভূমি অফিসে কর্মরত প্রতিটি সদস্যের, যাদের কারনে উপজেলা ভূমি অফিস শার্শাকে বাংলাদেশের মধ্যে মডেল হিসেবে তৈরী করার স্বপ্ন দেখতে পাচ্ছি’।
তিনি আশা প্রকাশ করে বলেন, শার্শা-বেনাপোলবাসীর সহযোগীতামুলক মনোভাবই আমাদের আগামী দিনের পথচলায় সহায়ক হবে। তিনি উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।