শূন্য রানে আউট সাব্বির

0
227

নিজস্ব প্রতিবেদক : সংক্ষিপ্ত স্কোর: বাংলাদেশ ৪ ওভারে ১০/২

শুরুতেই সৌম্যর বিদায়,

পিটার চেইসের আগের শর্ট বলটা না খেলে ছেড়ে দিয়েছিলেন সৌম্য সরকার। পরের বার গেলেন বলের ওপরে, ঠিকমতো খেলতে পারলেন না। ব্যাটের কানা ছুঁয়ে জমা পড়লো উইকেটরক্ষক নায়াল ও’ব্রায়েনের হাতে।

তৃতীয় ওভারে প্রথম উইকেট হারাল বাংলাদেশ। ৭ বলে একটি চারে ৫ রান করে ফিরেন সৌম্য।

দূর থেকে দেখে আউটফিল্ডের চেয়ে উইকেটকে আলাদা করা কঠিন। উইকেট সবুজে ছাওয়া, মেঘলা আকাশ- কন্ডিশন পুরোপুরি পেস সহায়ক। টস জেতার সুবিধা কাজে লাগাচ্ছে ফিল্ডিং নেওয়া আইরিশরা।

২৫ মিনিট দেরিতে খেলা শুরু,

বৃষ্টির বাধায় নির্ধারিত সময়ের ২৫ মিনিট পর শুরু হয় ত্রিদেশীয় সিরিজের প্রথম ওয়ানডের খেলা। প্রথম ওভারে কোনো উইকেট না হারিয়ে ৪ রান করে বাংলাদেশ।

বৃষ্টিতে খেলা শুরু হতে দেরি

টস হয়েছে নির্ধারিত সময়েই, কিন্তু গুঁড়ি গুঁড়ি বৃষ্টির জন্য শুক্রবার ডাবলিনের ম্যালাহাইডে ঠিক সময়ে খেলা শুরু করা যায়নি।

বাংলাদেশ সময় বিকাল পৌনে চারটায় খেলা শুরু হওয়ার কথা ছিল।

ছয়ে যাওয়ার আত্মবিশ্বাস সাকিবের

ত্রিদেশীয় সিরিজে তিন ম্যাচ জিতলে আইসিসি ওয়ানডে র‌্যাঙ্কিংয়ে শ্রীলঙ্কাকে পেছনে ফেলার সুযোগ বাংলাদেশের সামনে। বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আত্মবিশ্বাসী, চার ম্যাচের তিনটিতে জিতে শ্রীলঙ্কাকে পেছনে ফেলতে পারবেন তারা।

ছয় নম্বরে থাকা শ্রীলঙ্কার চেয়ে দুই পয়েন্টে পিছিয়ে আছে বাংলাদেশ (৯১)।

একাদশে ফিরলেন রুবেল হোসেন

তিন পেসার নিয়ে একাদশ সাজিয়েছে বাংলাদেশ। মাশরাফি বিন মুর্তজার অনুপস্থিতিতে দলে ফিরেছেন আরেক পেসার রুবেল হোসেন। গত সেপ্টেম্বরে আফগানিস্তানের বিপক্ষে সর্বশেষ এই সংস্করণে খেলেছিলেন তিনি।

শ্রীলঙ্কার বিপক্ষে গত এপ্রিলে খেলা শেষ ওয়ানডের বাংলাদেশ দল থেকে পরিবর্তন এই একটিই।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here