শেখ মোঃ আমিনুর রহমান হিমু’র দেওয়া দুইশো জন পেল ঈদের শাড়ি ও লুঙ্গি

0
459

নড়াইল প্রতিনিধি: নড়াইলে সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়নে দুইশত জন দুঃস্থ্যদের মাঝে ব্যাক্তিগত তহবিল থেকে শিল্পপতি, শিক্ষানুরাগী, সমাজসেবক ও নড়াইলের লোহাগড়ার কৃতি সন্তান শেখ মোঃ আমিনুর রহমান হিমু’র পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিরত উপলক্ষে দুইশত পিচ শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।
শুক্রবার (২৩ জুন) সকাল ১১টায় দারিয়াপুর মাধ্যমিক বিদ্যালয় চত্বরে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাঁশগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, বিশিষ্ঠ ঠিকাদার এম এম রেজাউল আলম, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুস সবুর মোল্যা, প্রধান শিক্ষক মোঃ সাইফুল ইসলাম, এস এম মিসবাহুর রহমান, মোঃ সাইফুল ইসলাম টগর প্রমুখ।
দারিয়াপুর বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুস সবুর মোল্যা বলেন, ‘শেখ মোঃ আমিনুর রহমান হিমু’র মতো বৃত্তবান মানুষ সমাজের সুবিধা বঞ্চিত ও দুঃস্থ্যদের পাশে এসে দাড়ালে তারা আরো উন্নত সমৃদ্ধ জীবন গড়ার অনুপ্রেরণা পাবে’।
বিশিষ্ঠ সমাজসেবক শেখ মোঃ আমিনুর রহমান হিমু বলেন, ‘এটি আমার একটি ক্ষুদ্র প্রচেষ্টা। নড়াইলের সাধারণ মানুষের জন্য আরো অনেক কার্যক্রম চলমান রয়েছে। ভবিষ্যতে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here