শৈলকুপায় ছাগলে ঘাস খাওয়া ঘটনায় হামলা মহিলা সহ আহত ৩, ৫দিনেও আসামী গ্রেফতার হয়নি

0
244

নিজস্ব প্রতিবেদক,(ঝিনাইদহ) : ঝিনাইদহের শৈলকুপায় তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে অতর্কিত হামলায় মহিলা সহ ৩ ব্যাক্তি আহত হয়েছে। আহতদের মধ্যে আব্দুর রশিদ ও আনোয়ার হোসেন কে ফরিদপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে। গত মঙ্গলবার বিকালে এ হামলার ঘটনা ঘটে। এ ব্যাপারে ১২ জন কে আসামী করে থানায় মামলা দায়ের হলেও ঘটনার ৫দিন পার হলেও এখনো কোন আসামী গ্রেফতার হয়নি।

অভিযোগে জানা গেছে, ছাগলে ঘাস খাওয়া কে কেন্দ্র করে শৈলকুপার ত্রিবনেী ইউনিয়নের আনন্দনগর গ্রামের কাদের মন্ডলের ছেলে লতা মন্ডল, উজির মন্ডল, শওকত মন্ডলসহ ১০/১২ জন একই গ্রামের আব্দুর রশিদ ও আনোয়ার হোসেন উপর হামলা চালায়। তাদের কে মারপিটের সময় বাঁধা দিলে ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আমজাদ শেখের স্ত্রী নিঘাত সুলতানাকেও বেধড়ক মারপিট করা হয়। আহতদের প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতাল ও পরে ফরিদপুর মেডিকেলে ভর্তি করা হয়। এছাড়া আব্দুর রশিদ নামের একজন কে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

আহত ব্যাক্তিরা আ্ওয়ামীলীগ কর্মী বলে জানা গেছে। এদিকে হামলাকারীর মধ্যে লতা মন্ডল জামাত-শিবিরের শেখপাড়া অঞ্চলের নেতা-কর্মী বলে স্থানীয়রা জানিয়েছে। এ ঘটনায় শৈলকুপা থানায় ১২ জন কে আসামী করে মামলা দায়ের হয়েছে। তবে এখনো কোন আসামী গ্রেফতার হয়নি। শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম জানান, তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটে। এতে আমজাদ শেখ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here