শৈলকুপায় মাদক ব্যবসায়ীর কারাদন্ড ভ্রাম্যমাণ আদালতে

0
461

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকুপায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে জরিমানা আদায় করেছে। বুধবার দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন শৈলকুপা উপজেলা ভূমি অফিসের সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস,এম মুনীম লিংকন। ভ্রাম্যমান আদালত উপজেলার সারুটিয়া ইউনিয়নের কৃত্তিনগর ও গোসাইডাঙ্গা এবং ধলহরাচন্দ্র ইউনিয়নের ধাওড়া এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় কৃত্তিনগর পান্না স্টোর নামক মুদি দোকান থেকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ (৩৭) ধারা মোতাবেক ১ হাজার টাকা, সামছুদ্দিনের রাইচ মিল থেকে পন্যে পাটজাত দ্রব্যের ব্যবহার আইন ২০১০ (৪) ধারা মোতাবেক ২ হাজার টাকা, একই আইনে গোসাইডাঙ্গা নায়েব আলীর ধান-চাউলের আড়ৎ থেকে ১ হাজার টাকা ও ধাওড়া জোয়ার্দ্দার ফার্মেসীর মালিক মৃত ব্যালন জর্দ্দারের ছেলে দিয়ারত জর্দ্দারের কাছ থেকে মেয়াদোর্তীন্ন ঔষধ রাখার দায়ে ১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। চারটি প্রতিষ্ঠান থেকে সব মিলিয়ে মোট ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা শেষে শৈলকুপা উপজেলা ভূমি অফিসের সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস,এম মুনীম লিংকন জানান, ভ্রাম্যমান আদালতের এ অভিযান অব্যাহত থাকবে।
ভ্রাম্যমাণ আদালতের সাথে সহকারী হিসেবে উপস্থিত ছিলেন শৈলকুপা থানার এস আই আল মাহমুদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here