শৈলকূপা কচুয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভবন নির্মানের শুভ উদ্বোধন খুলনা রেঞ্জ ডিআইজি দিদার আহম্মেদ

0
286

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকূপা উপজেলার কচুয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভবন নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। খুলনা রেঞ্জ ডিআইজি দিদার আহম্মেদ পায়রা ও বেলুন উড়ানোর মধ্য দিয়ে ২৬শে মে শুক্রবার এই কেন্দ্রের উদ্বোধন করেন। এলাকার ডাঃ মোঃ শহিদুল ইসলামের দান করা ১০১শতক জমির উপর তিন কোটি টাকা ব্যয়ে গণপূর্ত বিভাগ এই ভবন তৈরি করেছেন। উদ্বোধন উপলক্ষে তদন্ত কেন্দ্রের মধ্যে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে সভাপতির বক্তব্য রাখেন ঝিনাইদহ পুলিশ সুপার মিজানুর রহমান। প্রধান অতিথির বক্তব্য রাখেন খুলনা রেঞ্জ ডিআইজি দিদার আহম্মেদ। সেসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খুলনা রেঞ্জের এডিশনাল ডিআইজি হাবিবুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস,এডিএম (জেলা ম্যাজিষ্ট্রেট) আসাদুজ্জামান, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আল-আমিন, অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ,জমিদাতা ডাঃ মোঃ শহিদুল ইসলাম,শৈলকূপা উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন সোনা শিকদার, জেলা গয়েন্দা পুলিশের ওসি দাউদ হোসেন, শৈলকুপা থানার ওসি তরিকুল ইসলাম, ও কাঁচেরকোল ইউপি চেয়ারম্যান সালাহ উদ্দিন মামুন জোয়ার্দ্দার প্রমূখ। এছাড়াও সুধী সমাবেশ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপিস্থত ছিলেন।

এসময় প্রধান অতিথি বলেন এই তদন্ত কেন্দ্রটি আজ নির্মাণ করা হলো জনগণের সেবা দেওয়ার জন্য। আজ পুলিশ যে বেতন পায় সেটি জনগনের ট্যাক্সের টাকায়। তাই যারা আমাদের খেতে দেবে, ভালভাবে থাকতে দেবে তাদেরকেও ভাল রাখার দায়িত্ব পুলিশের। আজ আপনারা আমাদের সহযোগীতা করবেন আমরাও আপনাদের ভাল আইন শৃংঙ্খলা দেওয়ার চেষ্টা করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here