শৈশবে শারীরিক হেনস্থার শিকার হয়েছিলেন অক্ষয়!

0
237

জলসা ডেস্ক: তাকে বলা হয় বলিউডের অ্যাকশন হিরো। নাম অক্ষয় কুমার হলেও, সকলে তাকে ‘খিলাড়ি কুমার’ নামে ডাকতেই বেশি পছন্দ করেন। কিন্তু সেই অক্ষয়কেও শৈশবে সইতে হয়েছিল শারীরিক হেনস্থা।

সর্বভারতীয় এক সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, তার ছোটবেলার সেই দুর্ঘটনার কথা অক্ষয় নিজেই জানিয়েছেন এক অনুষ্ঠানে। তখন তার বয়স মাত্র ছয় বছর। এক প্রতিবেশীর বাড়ি যাচ্ছিলেন তিনি। সে বাড়ির লিফট-চালক হঠাতই তাঁর নিতম্বে হাত দেয়। ব্যাপারটা তার স্বাভাবিকবভাবেই ভাল লাগেনি।

এরপর তিনি তার বাবাকে জানান ঘটনা সম্পর্কে। অক্ষয়ের বাবা, হরি ওম ভাটিয়া ওই লিফট-চালকের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন। পুলিশ তদন্ত শুরু করলে জানা যায় যে, শিশুদের সঙ্গে আগেও এমন অভব্য আচরণ করেছে ওই ব্যাক্তি।

অক্ষয় জানান, ওই ঘটনা তার শিশুমনে এমনই প্রভাব ফেলে যে তিনি এখনও পর্যন্ত ‘বাম’ শব্দটি উচ্চারণ করতে পারেন না। যে অনুষ্ঠানে অক্ষয় এই কথাগুলি বলেন, সেখানে উপস্থিত সকলের উদ্দেশ্যে তিনি এই আবেদনও করেন, প্রত্যেকের উচিৎ মহিলা ও শিশুদের উৎসাহ দেওয়া যাতে তারা পরিবারের কাছে অবাঞ্ছিত কোনও ঘটনা যেন গোপন না করে। তা হলেই দোষী ব্যাক্তি সাজা পাবে এবং আগামী দিনে এমন ধরনের কাজ থেকে বিরত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here