শ্রদ্ধা ও ভালোবাসায় চির বিদায় নিলেন বীরমুক্তিযোদ্ধা এমএম নজরুল ইসলাম

0
73

মণিরামপুর প্রতিনিধি : চির নিদ্রায় শায়িত হলেন মণিরামপুরের বীরমুক্তিযোদ্ধা ও সাবেক চেয়ারম্যান এম এম নজরুল ইসলাম। মঙ্গলবার রাতে একটি হাসপাতালে হৃদযন্ত্রক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন। বুধবার জোহরবাদ মণিরামপুর সরকারি পাইলট উচ্চ বালক বিদ্যালয় মাঠে প্রথম নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। নিজ গ্রাম হাজরাকাটিতে দ্বিতীয় জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা সম্পন্ন হয়।
এর আগে মরহুম নজরুল ইসলামকে সহকারি কমিশনার (ভূমি) উপস্থিতিতে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন মণিরামপুরের পুলিশের চৌকস দল। ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, মণিরামপুর উপজেলা আওয়ামী লীগ, উপজেলা প্রশাসনের কর্মকর্তারাসহ বিভিন্ন শ্রেণীর পেশার প্রতিনিধি ও সর্বস্তরের মানুষ অশ্রুসিক্ত শ্রদ্ধা ও ভালোবাসায় তাকে চির বিদায় জানান।
৭৩ বছর বয়সে মঙ্গলবার রাত ৯টা ২৫ মিনিটে খুলনা সিটি মেডিকেল হাসপাতালে হৃদযন্ত্রক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন।