সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শার্শা উপজেলা সাব-রেজিস্ট্রী অফিসের দলিল লেখক সমিতির কমিটি ঘোষনা করা হয়েছ

0
253

আরিফুজ্জামান আরিফ : সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শার্শা উপজেলা সাব-রেজিস্ট্রী অফিসের দলিল লেখক সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার(৯ মে) উপজেলা সাব-রেজিস্ট্রী অফিস চত্তরে এক জাকজমক পূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে সর্ব সম্মতি ক্রমে মহাসীন আলী (ফন্টু)কে সভাপতি এবং তরিকুল ইসলাম (ঝন্টু)কে সাধারন সম্পাদক করে আগামী তিন বছরের জন্য ২৯ সদস্য বিশিষ্ঠ একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে।

কমিটিতে উপদেষ্টা মন্ডলীতে রয়েছে, আলহাজ্ব আলতাফ হোসেন, নজরুল ইসলাম, আলহাজ্ব সামছুল হক, দ্বীন মোহাম্মাদ, লুৎফার রহমান, আলহাজ্ব আলী আকবার, আব্দুস ছাত্তার ও শেখ আসাদুজ্জামান।

কমিটির অন্যারা হচ্ছে,সহ-সভাপতি আব্দুল মজিদ, কাজী শহিদুজ্জামান শিল্পী ও কামরুজ্জামান, যুগ্ম-সম্পাদক মহিউদ্দিন তোতা ও হাজী তরিকুলইসলাম,সাংগঠনিক সম্পাদক কাজী মালেকুজ্জামান সুজন, ক্যাশিয়ার হাজী মশিয়ার রহমান, দপ্তর সম্পাদক শ্রী জয়দেব কুমার সিংহ, প্রচার সম্পাদক আলী কদর, সহ-প্রচার সম্পাদক জিয়াউর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হোসেন আলী টুকু। কার্য নির্বাহী সদস্য আজিবর রহমান, মুক্তার হোসেন, আখের আলী, আব্দুর রউফ, রুস্তম আলী, আহম্মাদ আলী, আসাদুজ্জামান, ও আবু তাহের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here