সকালেই একটি কেন্দ্রে ৯০ ভাগ নৌকা প্রতীকে সিল : সাক্কু

0
310

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা থেকে : কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে ভোট দিয়েই অনিয়মের অভিযোগ এনেছেন বিএনপি সমর্থিত মেয়রপ্রার্থী মো. মনিরুল হক সাক্কু। তিনি বলেন, তিনটি কেন্দ্রে তাঁর চোখে অনিয়ম ধরা পড়েছে। এর মধ্যে একটি কেন্দ্রে সকালেই ৯০ ভাগ ভোট নৌকার প্রতীকে অবৈধভাবে সিল মারা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯টা ২০ মিনিটে হোচ্ছা মিয়া হাইস্কুল কেন্দ্রে ভোটপ্রদান শেষে সাংবাদিকদের কাছে তিনি এসব অভিযোগ করেন।

সাংবাদিকদের সাক্কু বলেন, সকাল থেকে এখন পর্যন্ত বেশ কিছু ভোটকেন্দ্র তিনি পরিদর্শন করেছেন। এর মধ্যে ২৭ নম্বর ওয়ার্ডের গঞ্জুরি, ২১ নম্বর ওয়ার্ডের জাংগুরিয়া এবং রামকৃষ্ণ কেন্দ্রে অনিয়ম হয়েছে। দু’টি কেন্দ্রে তাঁর এজেন্টকে বের করে দেওয়া হয়েছে। পরে খবর পয়ে তিনি পুলিশ সঙ্গে নিয়ে গিয়ে তাদের ভেতরে ঢুকিয়ে দেন। তিনি আরও অভিযোগ করেন, গুঞ্জুরি কেন্দ্রে সকালেই ৯০ ভাগ ভোট নৌকার প্রতীকে অবৈধভাবে সিল মারা হয়েছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিএনপির মেয়রপ্রার্থী আরও বলেন, নির্বাচন সুষ্ঠু হলে ফল মেনে নেব। এজন্য ফল পর্যন্ত অপেক্ষা করব। তবে এখনই নির্বাচন থেকে সরে দাঁড়ানোর পক্ষে নন তিনি।

আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার নির্বাচনের প্রধান এজেন্টকে অনিয়মের অভিযোগ জানিয়েছি। তিনি রিটার্নিং কর্মকর্তাকে এ অভিযোগ রিটার্নিং কর্মকর্তাকে জানাবেন। একই সঙ্গে সাংবাদিকদের মাঠে থেকে এ অভিযোগ সত্য কিনা তাও তদারকি করার আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here