“সততা-আত্ম বিশ্বাস-পরোপকারিতা ও উন্নয়নমুখী চিন্তাভাবনা বাস্তবায়নের ক্ষমতা একমাত্র আওয়ামীলীগের আছে” -শেখ আফিল উদ্দিন এমপি

0
708

আরিফুজ্জামান আরিফ : শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন দল বাঁচে সততা- আত্ম বিশ্বাষ-পরোপকারি ও উন্নয়নমুখী চিন্তা চেতনা বাস্তবায়নের জন্য। যে সততা-আত্ম বিশ্বাষ-পরোপকারিতা ও উন্নয়নমুখী চিন্তাভাবনা বাস্তবায়নের ক্ষমতা একমাত্র আওয়ামীলীগের আছে। যার নজীর গোগা ইউনিয়নের উন্নয়ন থেকে শুরু করে সমগ্র বাংলাদেশের উন্নয়ন। যা নির্বাচনী প্রতিশ্রুতিরও অধিক উন্নয়ন বাস্তবায়ন করতে সক্ষম হয়েছে আওয়ামীলীগ।

বৃহস্পতিবার বিকেলে শার্শা উপজেলার গোগা ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত গোগা দারুস সালাম মাদ্রাসা ও এতিম খানা প্রাঙ্গণে আয়োজিত ইফতার মাহফিল ও কর্মী সম্মেলন অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসাবে তিনি একথা বলেন।

গোগা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদের সভাপতিত্বে উক্ত ইফতার মাহফিল ও কর্মী সম্মেলন অনুষ্ঠানে এছাড়া বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যশোর জেলা পরিষদের সদস্য ওহিদুজ্জামান ওহিদ, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাবেক কোষাধ্যক্ষ আলহাজ্ব অহিদুজ্জামান অহিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, বেনাপোল পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন, ছাত্রলীগ নেতা কামাল হোসেন প্রমুখ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন পুটখালী ইউপি চেয়ারম্যান হাদিউজ্জামান, গোগা ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ও ইউপি সদস্য সামছুজ্জামান বুলু, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, সাংগঠনিক সম্পাদক রহমত আলী, নেছার আলী, তবিবর রহমান, বাবুল হোসেন, মনিরুজ্জামান মনির, মিজানুর রহমান, ফারুখ হোসেন, আব্দুস সালাম, কামরুজ্জামান, পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন, শার্শা উপজেলা ছাত্রলীগের ইকবল হোসেন রাসেল, বেনাপোল পৌর আওয়ামীলীগ নেতা আব্দুল হামিদ, গোগা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জসীম উদ্দিন, ছাত্রলীগের সভাপতি রায়হান কবির রানা প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here