সতীর্থের সঙ্গে নেইমারের মারামারি; ভিডিও ভাইরাল!

0
374

ম্যাগপাই নিউজ ডেস্ক: ‍বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার গুঞ্জনের মধ্যেই ভিন্ন এক ঘটনায় সংবাদের শিরোনাম হলেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। বার্সেলোনার প্রাক-মৌসুম প্রস্তুতির উদ্দেশ্যে চলতি যুক্তরাষ্ট্র সফরে অনুশীলনে সতীর্থদের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়েছেন নেইমার। সেই ঝগড়ার ভিডিও এখন ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে!

আগামী রবিবার ৩০ জুলাই চিরপ্রতিদ্বন্দ্রী রিয়াল মাদ্রিদের মুখোমুখি হচ্ছে কাতালান জায়ান্টরা। মিয়ামির ব্যারি ইউনিভার্সিটি গ্রাউন্ডে সেই ম্যাচের প্রস্তুতিপর্বেই এই অনাকাঙ্খিত ঘটনার সূত্রপাত। ভিডিওতে দেখা গেছে, অনুশীলনের সময় নেইমারের কাছ থেকে বল দখল করতে এগিয়ে যান বার্সার নতুন সদস্য সেমেদো। আর তাতেই সেমেদোর সঙ্গে ঝগড়া বেঁধে যায় নেইমারের। এমন সময় কাছাকাছি থাকা আর্জেন্টাইন ডিফেন্ডার মাশচেরানো দুজনকে বুঝিয়ে আলাদা করার চেষ্টা করেন। কিন্তু তারপরও নেইমার ক্ষুব্ধ হয়ে সেমেদোর দিকে এগিয়ে যাচ্ছিলেন। তখন তাকে সরিয়ে নেন সার্জিও বুসকেটস।

ঘটনার এখানেই শেষ নয়; সেমেদোকে সম্ভবত আঘাত করতে চেয়েছিলেন নেইমার। সেটা না পেরে রাগে তার অনুশীলনের জার্সিটা খুলে ছুড়ে ফেলেন। অযথাই লাথি মেরে বসেন বলে। রাগে গজরাতে গজরাতে মাঠ থেকে চলেও যান তিনি। এই ঘটনার সময় মাঠে বার্সার নতুন কোচ আর্নেস্টো ভালভার্দেসহ বেশ কয়েকজন ফুটবলার উপস্থিত ছিলেন। দুজনের কারও পক্ষ থেকেই ঘটনাটি বাইরে আসেনি। বার্সার পক্ষ থেকে কোনো বিবৃতিও দেওয়া হয়নি। কেবল একটি ভিডিও ফুটেজের কারণে এই অনাকাঙ্খিত ঘটনাটি সামনে এল!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here