‘সত্তা’ ৪৮ আর ‘হরিপদ ব্যান্ডওয়ালা’ ৭৯ প্রেক্ষাগৃহে!-রইলো ভিডিও

0
544

জলসা ডেস্ক : পাওলি দামপাওলি দাম ও নুসরাত, পশ্চিমবঙ্গের দুই নায়িকা। বড় পর্দায় আজ শুরু হচ্ছে তাদের বাংলাদেশ লড়াই।

তবে তাদের এই মুখোমুখি হওয়াটা ঐ বাংলায় নয়, হবে এখানে। আজ, ৭ এপ্রিল ঢাকাসহ সারা দেশে মুক্তি পাচ্ছে দুটি ছবি। এর একটি শাকিব খান ও কলকাতার পাওলি অভিনীত বাংলাদেশের ‘সত্তা’, ছবিটি মুক্তি পাচ্ছে ৪৮টি প্রেক্ষাগৃহে।

এতে অভিনয় করেছেন কলকাতার নুসরাত ও অঙ্কুশ। বাংলাদেশ চলচ্চিত্র বুকিং অ্যাজেন্ট সূত্র জানায় ছবিটি মুক্তি পাচ্ছে ৭৯টি প্রেক্ষাগৃহে!
তাই বাংলাদেশে আজ ভারতের এই দুই নায়িকার লড়াই জমবে। এবং এবারই প্রথম টলিউডের এই দুই নায়িকার কোনও ছবি বাংলাদেশে মুক্তি পাচ্ছে। যদিও আক্ষেপের বিষয়, বাংলাদেশের নতুন ছবিটি প্রথম সপ্তাহে যে হল পেয়েছে তার প্রায় দ্বিগুন পেয়েছে কলকাতার পুরনো ছবিটি।

সোহানী আলমের ‘মা’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘সত্তা’। ছবিটি প্রযোজনাও করেছেন তিনি। হাসিবুর রেজা কল্লোল এর পরিচালক। তিনি জানান, কলকাতার আলোচিত অভিনেত্রী পাওলি দামকে চেনা রূপেই এ দেশের দর্শক দেখতে পাবে। পরিচিত সমাজের গল্প নিয়েই ছবিটি নির্মাণ করা হয়েছে। আড়াই বছর ধরে থেমে থেমে এর শুটিং চলেছে। আর এতে শাকিব খানকেও একেবারে অন্যভাবে দেখা যাবে।
নুসরাত
গত ডিসেম্বরে ছবিটি সেখানে মুক্তি পায়। রোমান্টিক কমেডি ঘরানারা নির্মিত এ ছবির প্রযোজক শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। পরিচালনা করেছেন পথিকৃৎ বসু। এই ছবির বিনিময়ে আজ (৭ এপ্রিল) একই দিনে কলকাতায় মুক্তি পাচ্ছে বাংলাদেশের সুপার ফ্লপ ছবি ‘নগর মাস্তান’। রকিবুল আলম রকিবের পরিচালনায় এতে অভিনয় করেছেন পরীমনি ও শাহরিয়াজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here