সত্যিকারে প্রেম নয়, দৃশ্যটি ছিল শুটিংয়ের

0
104

বিনোদন প্রতিবেদক : ছোট পর্দার জোভানের সঙ্গে বড় পর্দার পূজা চেরী প্রথমবার অভিনয় করছেন একটি ওয়েব ফিল্মে। ‘পরী’ নামের ওই ফিল্মটি মাহমুদুর রহমান হিমির পরিচালনায় শুটিং চলছিল ব্যাংককে। শুটিংয়ের কিছু দৃশ্য অন্তর্জালে ফাঁস হয়ে গেলে তৈরী হয় জলঘোলা পরিস্থিতি

পূজা-জোভানের রোমান্টিক মুহূর্তের ছবিগুলো নিয়ে রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে গুঞ্জন রটে। বলা হয়, জোভানের সঙ্গে প্রেম করছেন পূজা চেরী! বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোরগোল পড়ে যায়!
তবে ওয়েব ফিল্মটির প্রযোজক সাজু মুনতাসির ব্যাংকক থেকে চ্যানেল আই অনলাইনকে বলেন, এটি শ্রেফ গুঞ্জন। আসলে দৃশ্যটি ছিল শুটিংয়ের!
বিষয়টি নিয়ে পূজা চেরী বলেন, শুটিংয়ের ছবি ছড়িয়ে মিথ্যে কথা রটানো হচ্ছে। ছড়িয়ে পড়া স্থিরচিত্রে জোভানের সঙ্গে যেভাবে দেখা গেছে সেভাবেই ওয়েব ফিল্মেও দেখা যাবে বলেও জানান পূজা চেরী। তিনি বলেন, এতে নেতিবাচক কিছু নেই। কেউ একজন গোপনে শুটিংস্পট থেকে ছবি তুলেছে। এরপর সে রঙ মিশিয়ে ছবি পোস্ট করে গুজবে কথাগুলো ছড়িয়েছে।

জোভানের সঙ্গে পূজা চেরীর ছড়িয়ে পড়া ছবিগুলো শুটিংয়ের উল্লেখ করে তিনি আরও বলেন, যেসব ছবি দেখছেন এসব ওয়েব ফিল্মের শুটিংয়ের অংশ। সেখানে আমরা গোপন ক্যামেরা দিয়ে শুটিং করেছি। এসব শুটিংয়ের বাইরের ছবি বলার কোনো অবকাশ নেই। ওয়েব ফিল্মটি দেখলে সবাই বুঝতে পারবে।

‘পরী’ নির্মিত হচ্ছে ১৯৫২ এন্টারটেনমেন্টের ব্যানারে। জোভান-পূজা ছাড়াও অভিনয় করছেন তারিক আনাম খান, মুসাফির বাচ্চু, সিনথিয়া।
ওয়েব ফিল্মটি নির্মিত হচ্ছে নারী পাচারের গল্পকে উপজীব্য করে। এখানে দেখা যাবে পূজাকে বাংলাদেশ থেকে ব্যাংককে পাচার করে আনা হয়েছে। তিনি একজন বার ড্যান্সার। ব্যাংককের বিভিন্ন স্থানে ‘পরী’র দৃশ্যধারণ হয়েছে।

প্রযোজক সাজু মুনতাসির বলেন, ফেসবুকে যেসব ছবি ভাসছে সেগুলোর কোনো ভিত্তি নেই। নভেম্বরেই ‘পরী’ একটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে। দেশে ফিরে আরও চারদিনের শুটিং করতে হবে।