সন্ত্রাস দমনে ও মাদকবিরোধী আন্দোলন অব্যাহত থাকবে – স্বরাষ্ট্রমন্ত্রী

0
122

আশানুর রহমান আশা – বেনাপোল সংবাদদাতা-বেনাপোল বলফিল্ডে সূধী সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদূজ্জামান খাঁন কামাল এমপি-বলেন, আমাদের সরকার সন্ত্রাস ও মাদকদমনে জিরো টলারেন্সে আছে। কোন মতেই আমরা এসব জঘন্যতম অপরাধ দমনে পিছপা হবোনা।দেশের উন্নয়নে সারাবিশ্বের নেতৃবৃন্দ আমাদের নেতৃবংগবন্ধু কণ্যা দেশরত্ন মাননীয় শেখহাসিনার ভূয়সী প্রসংসা করে বলেন, এই দূ:সময়ে বাংলাদেশ এত উন্নয়ন কিকরে সম্ভব আমরা হতভাগ হই।

শনিবার (৪ মার্চে) বিকাল৫টায় সমাবেশে শার্শা উপজেলার গনমানুষের নেতা সংসদ সদস্য আলহাজ্জ শেখ আফিলউদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথী হিসাবে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন,তিনি আরো বলেন, আগের বেনাপোল দেখেছি আর এখনকার বেনাপোল দেখছি – এযেন উন্নয়নের জোঁয়ার বইছে। বেনাপোল বন্দর এখন সব দিক থেকে স্থায়িত্ব ও দেশের প্রধান ও প্রথম স্থলবন্দর।
সমাবেশে স্থানীয় সরকার প্রতিমন্ত্রী স্বপনভট্টাচার্য্য, ঝিকরগাছার সাবেক সংসদ সদস্য মনিরুল হুদা, খুলনা রেন্জের ডিআইজি মইনুল ইসলাম পিপিএম,যশোরের এসপি প্রলয় জোয়ার্দার, শার্শা উপজেলার আওয়ামীগের সভাপতি বীরমুক্তি যোদ্ধা এমএ মন্জু প্রমূখ উপস্থিত ছিলেন,
এসময় স্বরাষ্ট্রমন্ত্রী বেনাপোলের নবনির্মিত বাস বাসটার্মিনাল ও ইমিগ্রেশানের ই পাসপোর্ট গেট উদ্ভোধন করেন। ই পাসপোর্ট গেট চালু হওয়াতে যাত্রীদের ভারত বাংলাদেশ যাতায়াতে সময়ক্ষেপন হবে বলে তিনি জানান।