সমালোচনার মুখে বলিউডের তিন তারকা

0
253

জলসা ডেস্ক: কফি উইথ করণে স্বজনপোষণ বা নেপোটিজম নিয়ে কথা বলায় বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে নিয়ে নিউইয়র্কে আইফার মঞ্জে হাসি-তামাশা করলেন পারিবারিকভাবে বলিউডে পা রাখা তিন তারকা। তবে সেই খোঁচার জবাব অভিনেত্রী এখনও না দিলেও, নেটিজেনরা কিন্তু ছাড়েননি করণ জোহর-বরুণ ধাওয়ান এবং সাইফ আলী খানকে। আইফা মঞ্চে করা এই ত্রয়ীর বক্তব্যকে ‘হতাশজনক’ বলেও মন্তব্য করেছেন তারা।

কফি উইথ করণে কঙ্গনা করণ জোহরকে পরিষ্কার বলেন, তিনি বলিউডে স্বজনপোষণের ধারক বাহক। এরপর আইফার মঞ্চে সাইফ আলী খান, বরুণ ধাওয়ান ও করণ জোহর হাসিঠাট্টার ছলে সেই প্রসঙ্গই টেনে তোলেন। বরুণ ‘ঢিসুম’ ছবির জন্য কমিক রোলে সেরা অভিনেতার পুরস্কার পেলেন। তা নিয়ে সাইফ আলী বললেন, তুমি আজ এখানে তোমার ডেভিস ধাওয়ানের জন্য। সঙ্গে সঙ্গে বরুণের জবাব, আর তুমি এখানে তোমার মা শর্মিলা ঠাকুরের জন্য। নাক গলালেন করণ জোহরও। তিনিও বললেন, বাবা যশ জোহর না থাকলে তিনিও এই জায়গায় আসতেই পারতেন না।

আলোচনাটা এখানেই থেকে থাকলে কথা ছিল না। কিন্তু কঙ্গনাকে তাঁতিয়ে দিতে তার একটি গান গেয়ে শোনান সাইফ ও বরুণ। তাতে আবার করণের উক্তি, কঙ্গনা মুখ না খুললেই ভাল।

এরপরই টুইটারে তোপের মুখে পড়েন এই তিন তারকা। কঙ্গনার অনুপস্থিতিতে তাঁর মন্তব্যকে নিয়ে এভাবে ঠাট্টা-তামাশা মোটেই ভাল ভাবে নেননি নেটিজেনরা। কড়া সমালোচনায় সামিল হয়েছেন কংগ্রেস নেতা অভিষেক মানু সিঙভি এবং এআইবি-র সদস্য তন্ময় ভট্টও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here