সমিতির শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে যশোর কম্পিউটার সমিতির সভাপতি পদ থেকে বাবর আলীকে অপসারণ 

0
287

সংবাদ বিজ্ঞপ্তি : বাংলাদেশের আইটি ব্যবসায় অন্যতম পরিবেশক কোম্পানি গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেড যশোর শাখা প্রধান জনাব মহিউদ্দিন বাবুকে মারধর করা ও যশোর কম্পিউটার সমিতির সাধারণ সম্পাদকসহ কমিটির অন্যান্য কিছু সদস্যদের সাথে দু:ব্যবহার ও হুমকি প্রদান করার অভিযোগ এবং বিভিন্ন সময় সমিতির নিয়ম শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে যশোর কম্পিউটার সমিতির সভাপতি পদ থেকে বাবর আলীকে অপসারণ করা হয়েছে ।

গত ১৩ই মার্চ গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেড এর প্রেরিত চিঠিতে যশোর কম্পিউটার সমিতির সভাপতি
জনাব বাবর আলী, প্রোপ্রাইটর বাবর কম্পিউটার কতৃক গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেড যশোর শাখা প্রধান জনাব মহিউদ্দিন বাবুকে শারিরিকভাবে লাঞ্চিত করায় যশোর কম্পিউটার সমিতির কাছে তারা এ ঘটনার ন্যায্য বিচার দাবী করে। এছাড়া তিনি যশোর কম্পিউটার সমিতির সাধারণ সম্পাদকসহ কমিটির অন্যান্য কিছু সদস্যদের সাথে দু:ব্যবহার ও হুমকি প্রদান করেন বলে অভিযোগ ওঠে ।
উক্ত ঘটনাবলি তদন্ত করে এর সত্যতা পাওয়া যায়। এই আলোকে ২২ মার্চ ২০১৭, বুধবার, সন্ধ্যা ৮.০০ ঘটিকায় শহরের ক্যাফে ম্যারিয়ট হোটেলে যশোর কম্পিউটার সমিতির সহ-সভাপতি জনাব মুকুল রেজার সভাপত্বিতে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।
সভায়, গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেড এর যশোর শাখা প্রধান জনাব মহিউদ্দিন বাবুকে শারিরিকভাবে লাঞ্চিত করা ও সাধারণ সম্পাদকসহ কমিটির অন্যান্য কিছু সদস্যদের সাথে দু:ব্যবহার ও হুমকি প্রদান করায় তিব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়। সমিতির নিয়ম বর্হিভূত কর্মকান্ড করার অভিযোগে উপস্থিত সকল সদস্যদের মতামতের ভিত্তিতে জনাব বাবর আলীর প্রতি অনাস্থা জানিয়ে তাকে যশোর কম্পিউটার সমিতির সভাপতির পদ থেকে অপসারণ করা হয় ।
এবং সকল পরিবেশক ও ব্যবসায়ীদের মধ্যে সু-সম্পর্ক বজায় রাখাসহ যশোরে আইটি ব্যবসা সুষ্ঠ ও সুন্দরভাবে পরিচালনার জন্য যশোরের সকল কম্পিউটার ব্যবসা প্রতিষ্ঠানের প্রতি আহবান জানানো হয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here